Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

কালিয়ায় আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত


দৈনিক পরিবার | উজ্জ্বল রায় মার্চ ৩১, ২০২৪, ০৫:২৩ পিএম কালিয়ায় আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নড়াইলের কালিয়ায় আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ মার্চ) নড়াইল জেলার কালিয়া থানার আয়োজনে পুরুলিয়া ইউনিয়ন পরিষদের মাঠে চাচুড়ী, পুরুলিয়া ও পাঁচগ্রাম ইউনিয়নের স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করা হয়।
সভায় প্রধান অতিথি নড়াইল জেলার পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসানের পক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী (ক্রাইম অ্যান্ড অপস্)।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার (কালিয়া সার্কেল)। সভাপতিত্ব করেন কালিয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার শামীম উদ্দিন।
এ সময় পুরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি, পাঁচগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান, মোঃ রতনুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত), বিট পুলিশ কর্মকর্তাবৃন্দ, গ্রাম পুলিশসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।
বিশেষ অতিথির বক্তব্যে তারেক আল মেহেদী বলেন, পুলিশের প্রধান কাজ হলো আইন শৃঙ্খলা বজায় রাখা। সামাজিক কোন্দল, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দলাদলি, মারামারি করে জান-মাল ও সম্পদের ক্ষতিসাধন করতে না পারে সে লক্ষ্যে কালিয়া থানা পুলিশ কাজ করে যাচ্ছে। নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান নির্দেশনায় আমরা এই বার্তা দিতে চাই যে, আইন কেউ লঙ্ঘন করবেন না। যে আইন লঙ্ঘন করবে সে যেই হোক, তার বিরুদ্ধে পুলিশ আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করবে। আর এই এলাকার অনলাইন প্রতারক চক্র রয়েছে। এসব অনলাইন প্রতারকদের সামাজিকভাবে বয়কট করতে হবে। আর অভিভাবকদের বলছি, আপনারা আপনাদের সন্তানদের প্রতি যত্নশীল হবেন, তারা মোবাইল দিয়ে কি করছে, কাদের সাথে আড্ডা দিচ্ছে, সন্ধ্যার পর বাড়ির বাইরে থাকছে কি না তা নজরদারি করবেন।
বিশেষ অতিথি প্রণব কুমার সরকার বলেন, আপনারা নিজেদের মধ্যে হিংসা, বিদ্বেষ ভুলে পরস্পরের মধ্যে সহমর্মিতা, সহানুভূতি বাড়ান। নিজের ছেলে মেয়েদের অন্যজনের ছেলে মেয়েদের সাথে প্রতিযোগিতা করে ডাক্তার, ইঞ্জিনিয়ার, ম্যাজিস্ট্রেট হিসেবে গড়ে তুলুন।
কালিয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার শামীম উদ্দিন বলেন, আমরা কারো প্রতি পক্ষপাতিত্ব করি না, সবার জন্য আইন সমান। আপনাদের সবার জন্য থানার দুয়ার উন্মুক্ত। এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে যা যা করণীয় তা আমি করবো।

Side banner