Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

যশোরে টানা তৃতীয় দিনে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ


দৈনিক পরিবার | মো. শাওন হোসেন এপ্রিল ২৭, ২০২৪, ০৮:৩৭ পিএম যশোরে টানা তৃতীয় দিনে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ

তীব্র তাপদাহে সাধারণ পথচারীদের স্বস্তি দিতে টানা তৃতীয় দিনে বিশুদ্ধ পানি শরবত ও স্যালাইন বিতরণ করা হয়েছে। যশোরের দরাটানা, আরিপপুর ও আরএন রোড সহ বিভিন্ন স্থানে পথচারীদের মাঝে তীব্র তাপদাহে ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর জেলার পৌর শাখার উদ্যোগে বিশুদ্ধ পানি শরবত ও স্যালাইন বিতরণ করা হয়েছে।
শনিবার (২৭ এপ্রিল) দুপুর থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি শরবত ও স্যালাইন বিতরণে উপস্থিত ছিলেন যশোর পৌর শাখার সভাপতি আলহাজ্ব আঃ রহিম, যশোর পৌর শাখার সেক্রেটারি গাজী সহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান, দপ্তর সম্পাদক আলহাজ্ব ওলিয়ার রহমান, পৌর শাখার সদস্য, ইসলামী  আন্দোলনের নেতৃবৃন্দ।
এ সময় সাধারণ পথচারীদের মাঝে আনুমানিক ২ হাজার লিটার বিশুদ্ধ পানি, শরবত ও স্যালাইন বিতরণ করা হয়।
ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর জেলা পৌর শাখা সভাপতি ও সেক্রেটারি গাজী সহিদুল ইসলাম বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর সৈয়দ রেজাউল করিমের নির্দেশে সারা বাংলাদেশে তীব্র তাপদাহে সাধারণ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি, শরবত ও স্যালাইন বিতরণের নির্দেশ দিয়েছেন তারই ধারাবাহিকতায় আমরা যশোরের পক্ষ থেকে বিশুদ্ধ পানি, শরবত ও স্যালাইন বিতরণ করছি।
তিনি আরো বলেন, এরকম তীব্র তাপদাহ যতদিন থাকবে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি শরবত ও স্যালাইন বিতরণ কার্যক্রম ততদিন চলমান থাকবে।

Side banner