Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

আদমদীঘির শিক্ষক আইনুল হক আর নেই


দৈনিক পরিবার | মিরু হাসান বাপ্পী মে ৬, ২০২৪, ০৭:০১ পিএম আদমদীঘির শিক্ষক আইনুল হক আর নেই

সড়ক দুর্ঘটনায় আহত বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার কলসা আহসান উল্লাহ ইন্সটিটিউশনের প্রধান শিক্ষক আবুল কাশেম আইনুল হক (৫৭) সকলকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে (ইন্নাল্লিহি...রাজিউন)। সোমবার (৬ মে) সকাল ৯ টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
গত শনিবার সন্ধ্যায় সান্তাহার হার্ভে স্কুল রোড একটি অটো রিকশার ধাক্কায় গুরুত্বর আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
নিহত আবুল কাশেম আইনুলের সহকর্মী আমিনুল ইসলাম জানান, শিক্ষক আবুল কাশেম আইনুল হক প্রতিদিনের মতো শনিবার সন্ধ্যায় মজিবরের চায়ের দোকানে চা পান করে সড়ক পার হচ্ছিলেন। এ সময় একটি অটো রিকশার ধাক্কায় মাথায় আঘাত পেয়ে গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে একটি ক্লিনিকে এবং অবস্থার অবনতি হওয়ায় পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সোমবার সকাল ৯টায় চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়। বাদ আছর তার নিজ কর্মস্থল কলসা আহসান উল্লাহ ইন্সটিটিউশন বিদ্যালয় মাঠে প্রথম জানাজা এবং বাদ এশা গ্রামের বাড়ি সান্দিড়া ফুটবল মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Side banner