Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হাইকোর্টে যাবেন হিরো আলম


দৈনিক পরিবার | স্টাফ রিপোর্টার জানুয়ারি ১০, ২০২৩, ১১:৩২ পিএম হাইকোর্টে যাবেন হিরো আলম

মনোনয়ন ফিরে পেতে মরিয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম। বললেন, নির্বাচনে যখন লড়াই করতে নেমেছি, শেষ পর্যন্ত চেষ্টা করে যাব। নির্বাচন কমিশনে আপিল করে ব্যর্থ হলে হাইকোর্টে যাওয়ার ঘোষণাও দিয়েছেন হিরো আলম। মঙ্গলবার (১০ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে আইন শাখায় প্রার্থিতা ফিরে পেতে আবেদন জমা দেন হিরো আলম। গত রবিবার নূন্যতম ১ শতাংশ ভোটারের স্বাক্ষরসহ সমর্থনসূচক তালিকায় গরমিল থাকায় বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে আলোচিত হিরো আলমের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তারা। প্রার্থিতা ফিরে পেলে উভয় আসনেই নির্বাচন করবেন বলে জানান তিনি। সুষ্ঠু ভোট হলে তিনি শতভাগ জয়লাভ করবেন বলেও আশা প্রকাশ করেন।
হিরো আলম বলেন, কাগজপত্র সব আমি এখানে জমা দিয়েছি। এখন যাচাই-বাছাইয়ে বুঝতে পারব, তারা সুষ্ঠু বিচার করল, না অবিচার করল। এখান থেকে বাতিল করলে আমি আবার হাইকোর্টে যাব। ২ আসন থেকে প্রার্থিতা ফিরে পেলে দুটি আসন থেকেই ভোট করব।
হিরো আলম আরও জানান, একই ভুলের কারণে ২০১৮ সালে আমার ভোট বাতিল করেছিল। আমি আপিল করি। আপিল করার পর না পেয়ে হাইকোর্টে রিট করি। এবার তো এই ভুল করার কথা না। তারা যে কথা বলেছেন, একটা ভুল দেখা গেছে। একজন ভোটারের নাকি নম্বর খুঁজে পাওয়া যাচ্ছে না। আমি নাকি জমাই দিইনি। আমরা নম্বর পেয়েছি, সেটা জমা দিয়েছি।
বগুড়া পুলিশের গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে, এমন দাবি সম্পর্কে জানতে চাইলে ঢাকা সিনেমার আলোচিত এই অভিনেতা বলেন, আইন সবার জন্য সমান। আমি হিরো আলম বলে তো তারা আমাকে বাইরে রাখবে না। আমার সম্মান নষ্ট করার জন্য কিছু লোক অপপ্রচার চালাচ্ছে।
 

Side banner