Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

বাঞ্ছারামপুরে জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা


দৈনিক পরিবার | ফজলে রাব্বি রিফাত সেপ্টেম্বর ১৬, ২০২৩, ১০:০১ পিএম বাঞ্ছারামপুরে জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার দশদোনা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। দশদোনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামিল উদ্দিন জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক যুগ্ম সচিব, বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম। এসময় তিনি বলেন, আন্তর্জাতিক পর্যায়ে শিক্ষার মান বজায় রাখতে বর্তমান সরকার শিক্ষার নতুন কারিকুলাম প্রণয়ন করেছে। এই কারিকুলাম অনুযায়ী শিক্ষার্থীদের হাতে কলমে শিক্ষা দিতে হবে, যাতে করে তারা স্মাট বাংলাদেশ বিনির্মাণের কারিগর হতে পারে। তিনি আরও বলেন, ইতোমধ্যে আমরা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  ডিজিটাল বাংলাদেশ কর্মসূচি বাস্তবায়ন করেছি এবং চতুর্থ শিল্প বিপ্লবের লক্ষ্যে কাজ করে যাচ্ছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কনকর্ড গ্রুপের সাবেক পরিচালক (অর্থ), বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য ও দশদোনা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ¦ শাহ কামালউদ্দিন, অধ্যক্ষ সাজ্জাদুর রহমান, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র তফাজ্জল হোসেন, দশদোনা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের নির্বাহী সদস্য মোবারক হোসেন নাছিম ও বাঞ্ছারামপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাডভোকেট আমজাদ হোসেন প্রমুখ।

 

Side banner