Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

অরুন ক্রীড়া সংঘের ঈদ পুনর্মিলনী


দৈনিক পরিবার | মো. রোমান আকন্দ এপ্রিল ১৪, ২০২৪, ০৬:০৭ পিএম অরুন ক্রীড়া সংঘের ঈদ পুনর্মিলনী

ঈদের আনন্দকে পরিপূর্ণ করতে অরুন ক্রীড়া সংঘ আয়োজন করে দুই দিন ব্যাপী পাতা খেলা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিন এটির আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রথম দিন উপস্থিত ছিলেন গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর জামান রিংকু সহ অনেকে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সভাপতি জামাল হোসেন। এছাড়াও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ডা. মো সোহানুর রহমান সুমন।
দ্বিতীয় দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাগোয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুজ্জামান বকসি ডিজু। এছাড়াও উপস্থিত ছিলেন ডাঃ মো সোহানুর রহমান সুমন, এনামুল হক নয়ন, জামাল, ডাঃ এম এ মমিন।
প্রাণচাঞ্চল্যকর সঞ্চালনায় প্রোগ্রামটি প্রাণবন্ত ছিল শুরু থেকে শেষ পর্যন্ত।
সার্বিক সহযোগিতায় ছিলেন অরুণ ক্রীড়া সংঘের সকল সদস্যবৃন্দ। অনুষ্ঠানে অতিথিদের বরণ করে নেওয়া হয় সম্মাননা ব্যাচ ও ফুল দিয়ে।
অনুষ্ঠানে সাবেক চেয়ারম্যান আমিনুজ্জামান বকসি ডিজু বলেন, বর্তমান সময়ে স্মার্ট বাংলাদেশে অনেক যুবক মোবাইল ফোনে বিভিন্ন ধরনের খেলায় মাতোয়ারা হয়ে ধ্বংসের মুখে। এই যুব সমাজকে ধ্বংসের হাত থেকে ভালোর পথে ফিরিয়ে আনতে বাস্তবমুখী চিত্র তুলে ধরতে হবে। এর মধ্যে দিয়ে তারা যেন নিজেকে চিনতে পারে, নিজের মানবতাকে  জাগ্রত  রাখতে পারে। সকলেই যেন সুন্দর মানুষ হিসেবে গড়ে উঠতে পারে এমনটি আমি আশা ব্যক্ত করি।

Side banner