Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

শ্রীবরদীতে শিশু ধর্ষণ মামলায় ধর্ষক গ্রেপ্তার


দৈনিক পরিবার | মিজানুর রহমান এপ্রিল ২২, ২০২৪, ১১:২৩ পিএম শ্রীবরদীতে শিশু ধর্ষণ মামলায় ধর্ষক গ্রেপ্তার

শেরপুরের শ্রীবরদীতে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আজগর আলী (পাতলা)  (৫২) নামের এক ব্যক্তির গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত আজগর আলী ওরফে পাতলা উপজেলার কুরুয়া কাজিপাড়া গ্রামের মৃত মমতাজ উদ্দীনের ছেলে।
মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার (২০ এপ্রিল) সকাল ১০ টার দিকে শ্রীবরদী উপজেলার কুরুয়া কাজিপাড়া গ্রামের বাড়িতে শিশু কন্যাটি খেলাধুলা করছিল। এসময় একই গ্রামের আজগর আলী ওরফে পাতলা ওই শিশুটিকে ফুঁসলিয়ে তার খালি বাড়িতে নিয়ে যায়। পরে ঘরের দরজা বন্ধ করে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে। এসময় শিশুটির চিৎকারে পাশের বাড়ির জুলেখা বেগম দৌঁড়ে আসেন। তিনি দেখেন আজগর আলী শিশুটিকে ধর্ষণ করার চেষ্টা করেছে। পরে আরও লোকজন ঘটনাস্থেেল এলে ধর্ষক পালিয়ে যায়।
এ ঘটনায় আজগর আলীকে বিবাদী করে রবিবার (২১ এপ্রিল) শিশুটির বাবা বাদি হয়ে থানায়  মামলা দায়ের করে। এই অভিযোগের ভিত্তিতে আজগর আলীকে গ্রেপ্তার করে পুলিশ।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত আসামী আজগর আলীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Side banner