Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

লংগদুতে ইয়াবা সহ ইউপি সদস্য আটক


দৈনিক পরিবার | বিপ্লব ইসলাম এপ্রিল ২৩, ২০২৪, ০৯:৫৭ পিএম লংগদুতে ইয়াবা সহ ইউপি সদস্য আটক

পান ব্যবসার আড়ালে মাদকের ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগ ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা সহ আটক হয়েছেন সাবেক ইউপি সদস্য সহ তিনজন। মঙ্গলবার (২৩ এপ্রিল) ভোর রাত ৪ টার সময় চট্টগ্রামের হাটহাজারী থেকে পান বোঝাই একটি মিনি ট্রাক রাঙ্গামাটির লংগদু উপজেলার আর্মি ক্যাম্পের চেকপোস্টে আসলে চেক করার জন্য গাড়ি দাঁড় করায় সেনাবাহিনী। এর মধ্যেই সন্দেহজনক হলে লংগদু থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তল্লাশি করে ইয়াবা সহ তাদের আটক করে।
লংগদু থানার এসআই রফিকুল ইসলাম ও এসআই আল আমিন গাড়িতে থাকা পানের খাঁচাগুলো তল্লাশি করে খাঁচা থেকে একটি প্যাকেট পায়। যার মধ্যে ৫১ পিছ ইয়াবা ছিল। যা পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করতে সক্ষম হয়। এসময় গাড়ির ড্রাইভার মারুফ ও হেলপার ইউনুছ এবং পান ব্যবসায়ী সাবেক কালাপাকুজ্জা ইউনিয়নের ইউপি সদস্য শাহ আলম ও রফিকুল ইসলমাকে আটক করা হয়। পরে পান বহনকারী গাড়ি সহ থানায় নিয়ে যায়। মাদক নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬(১) সারনির ১০(ক)/৩৮/৪১ ধারায় অপরাধে, আসামীদের দুপুর ২ টায় রাঙ্গামাটি বিজ্ঞ আদালতে প্রেরণ করে।
লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, আমদের কাছে খবর আসলে  ঘটনাস্থলে পুলিশ যায় এবং মাদক সহ তাদের আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে তাদের আদালতে প্রেরণ করা হয়।

Side banner