Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১

নাসিরনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান


দৈনিক পরিবার | আশিকুর রহমান চৌধুরী পনি জুন ১১, ২০২৪, ০৪:৪৯ পিএম নাসিরনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান

মাওলানা আবু আহমদ কল্যাণ ট্রাস্ট এর আয়োজনে নাসিরনগর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মঙ্গলবার (১১ জুন) সকাল ১১ টায় ২০২৪ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ ফাইভ প্রাপ্ত ৪৪ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা, ক্রেস্ট, স্কুল ব্যাগ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।
অত্র ট্রাস্টের প্রতিষ্ঠাতা মাওলানা আবু আহমদের সভাপতিত্বে এবং তন্ময় আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা  ইমরানুল হক ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কাজী রবিউস সারোয়ার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজহারুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সংরক্ষিত সদস্য এম.বি কানিজ, তুরস্ক থেকে আগত মানবিক স্বেচ্ছাসেবক সংস্থা রিবাত এর প্রতিনিধি মোস্তফা ইরোগলু, বিল্লাল ইরোগলু, হাফেজ মুগনিউল হাসান, এডভোকেট আবু বক্কর সিদ্দিক। এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।
প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরানুল হক ভূইয়া তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের কৃতি শিক্ষার্থী আগামীর দেশ গড়ার কারিগর। মানুষকে স্বপ্ন দেখতে হয় স্বপ্ন মানুষকে বড় করে তুলে, তোমরা তোমাদের স্বপ্ন গুলোকে মেধার মাধ্যমে বাস্তবায়ন করবে সেই প্রত্যাশা করি।

Side banner