Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত


দৈনিক পরিবার | ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানুয়ারি ২২, ২০২৩, ০২:৩১ পিএম ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি রিয়াজউদ্দিন জামি এবং সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা নির্বাচিত হয়েছেন। শনিবার (২১ জানুয়ারি) দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৩৭ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। পরে ভোট গণনা শেষে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়। নির্বাচন পরিচালনা করেন সহকারী কমিশনার গোলাম মোস্তফা মুন্না।
১১টি কার্যকরী পদের মধ্যে সভাপতি পদে রিয়াজউদ্দিন জামি, দপ্তর সম্পাদক পদে শাহজাহান সাজু এবং পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে এইচ এম সিরাজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় এ পদে নির্বাচন হয়নি। তবে বাকি আটটি পদ যথাক্রমে সাধারণ সম্পাদক পদে জাবেদ রহিম বিজনকে এক ভোটের ব্যবধানে পরাজিত করে সাধারণ সম্পাদক হয়েছেন যায়যায়দিনের স্টাফ রিপোর্টার বাহারুল ইসলাম মোল্লা।
এ ছাড়াও জ্যেষ্ঠ সহসভাপতি পদে মো. জসীম উদ্দিন, সহসভাপতি পদে নিয়াজ মুহাম্মদ খান বিটু, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শিহাব উদ্দিন বিপু, কোষাধ্যক্ষ পদে মোশাররফ হোসেন বেলাল এবং সদস্য পদে ফরহাদুল ইসলাম পারভেজ ও মীর মো. শাহীন বিজয়ী হন।
এদিকে নির্বাচনকে ঘিরে শহরজুড়ে অনেকটা উৎসবের আমেজ বিরাজ করে। নির্বাচন পর্যালোচনা করতে জেলার সব উপজেলা প্রেসক্লাবের নেতাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাসহ শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন। এছাড়াও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষে থেকে বিভিন্ন নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়।

 

Side banner