Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
জি এম কাদের এর শোক

মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টারের মৃত্যু


দৈনিক পরিবার | স্টাফ রিপোর্টার জুলাই ১৩, ২০২২, ০৯:০০ পিএম মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টারের মৃত্যু

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টারের (৭৫) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।
বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টার বুধবার (১৩ জুলাই) বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেন, বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টার নির্ভীক অকুতোভয় সৈনিক দেশে রক্ষায় স্বাধীনতার জন্য সরাসরি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। তিনি ছিলেন দেশ প্রেমিক বাঙালি জাতির অহংকার, সদালাপী বিনয়ী একজন সাহসী বীর পুরুষ। এরশাদ মুক্তি আন্দোলনের বীর সেনানী। তিনি জাতীয় পার্টির নিবেদিত প্রাণ ও কঠোর পরিশ্রমী এবং দক্ষ সংগঠক।
জাতীয় পার্টির রাজনীতিতে দীর্ঘদিন দক্ষতার সাথে কাজ করেছেন, মৃত্যুর পূর্ব মূহুর্ত পর্যন্ত শামসুল আলম মাস্টার জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় ছিলেন। তাঁর মৃত্যুতে রাজনৈতিক অঙ্গণে যে অপূরণীয় ক্ষতি হলো যা সহসা পূরণ হবার নয়।
জাতীয় পার্টির চেয়ারম্যান আরও বলেন, বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টারের অবদান জাতীয় পার্টি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।
জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
অনুরূপ এক শোকবার্তায় বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টার এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তিনি।

 

Side banner