Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ঢাকা মহানগর মহিলা দলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা হলেন ডা. তাসলিমা


দৈনিক পরিবার | স্টাফ রিপোর্টার মে ৮, ২০২৪, ০৪:৩৫ পিএম ঢাকা মহানগর মহিলা দলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা হলেন ডা. তাসলিমা

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল, ঢাকা মহানগর দক্ষিণের স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা নির্বাচিত হলেন ডাক্তার তাসলিমা ইসলাম। তিনি ডক্টরস অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ড্যাব) এরও সদস্য। সম্প্রতি বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অনুমোদনক্রমে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করেন। কমিটিতে রুমা আক্তারকে সভানেত্রী, শাহিনুর নার্গিসকে সাধারণ সম্পাদিকা ও সালেহা আক্তারকে সাংগঠনিক সম্পাদিকা নির্বাচিত করা হয়।
ডাক্তার তাসলিমার দাদার বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার রাজামেহার গ্রামে হলেও জন্ম ও বড় হয়ে উঠেন ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের মিরপুর গ্রামে। মিরপুর গ্রামের মরহুম সাইদুর রহমান ওরফে ছেদু মিয়া সাহেবের কন্যা মিসেস লুৎফুন নাহার নয়ন তার মা। কর্মসূত্রে তার পিতা ডাক্তার জহিরুল ইসলাম সরকার বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী ইউনিয়ন স্বাস্থ্য সেবা কেন্দ্রে দীর্ঘদিন কর্মরত ছিলেন এবং এলাকাবাসীর সেবা করেছেন। ডাক্তার তাসলিমা রূপসদী ইউনিয়নের খাউরপুর গ্রামের অ্যাডভোকেট মীর আব্দুল হালিমের সাথে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন। মীর হালিমও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত।
পারিবারিকভাবে রাজনীতির সাথে সম্পৃক্ত ডাক্তার তাসলিমা আর্তমানবতার সেবায় ও শিক্ষা সচেতনতায় নিজেকে নিয়োজিত রাখবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন।

Side banner