Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
মেয়র আইভী

সারা পৃথিবী দেখেছে শনিবার কী নৈরাজ্য হয়ে গেলো


দৈনিক পরিবার | নারায়ণগঞ্জ প্রতিনিধি অক্টোবর ৩০, ২০২৩, ০১:১৯ পিএম সারা পৃথিবী দেখেছে শনিবার কী নৈরাজ্য হয়ে গেলো

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভি বলেছেন, শুধু দেশবাসী নয়, সারা পৃথিবী দেখেছে শনিবার কী নৈরাজ্য হয়ে গেলো। আমরা জানি এ মুহুর্তে দেশি বিদেশি ষড়যন্ত্রে আওয়ামী লীগ আক্রান্ত। যখনই নির্বাচন আসে তখনই একটি গোষ্ঠী দেশের ভেতরে ও বাইরে ষড়যন্ত্র করে কীভাবে আওয়ামী লীগকে হঠানো যায়।
রবিবার (২৯ অক্টোবর) দুপুর ১২টায় শহরের ২নং রেলগেট এলাকায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের যৌথ আয়োজনে অফিসের সামনে শান্তি সমাবেশে অংশ নিয়ে একথা বলেন তিনি।
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা ১৪ দলের সমন্বয়ক আনোয়ার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা যুবলীগের সভাপতি আব্দুর কাদির, শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাতসহ সহযোগী সংগঠনেরর নেতৃবৃন্দ।
সিটি মেয়র বলেন, আওয়ামী লীগ গত ১৫ বছর যে উন্নয়ন করেছে এবং বাংলাদেশকে সারাবিশ্বের কাছে তুলে ধরেছে আমার মনে হয় না অতীতে কোন দল এটা করতে পেরেছে। তাই ঈর্ষা থেকে জাতীয় আন্তর্জাতিকভাবে এই ষড়যন্ত্র করছে। আমাদের শান্তিপূর্ণভাবে ওদের রুখে দিতে হবে।
তিনি বলেন, সারাবিশ্ব দেখেছে যখন ফিলিস্তিনে হামলা হয় এমন ধ্বংসযজ্ঞ হয় তখন মানবাধিকার নিয়ে কথা হয় না। আমাদের নেত্রী সাহসীকতার সাথে কথা বলেছেন। সেখানে বিএনপি ফিলিস্তিনের পক্ষে একবারও দাঁড়ায়নি, কথা বলেনি। জামায়াতের সবার আগে দাঁড়ানো উচিত ছিল। তারাও দাঁড়ায়নি। মানবাধিকার শুধু বাংলাদেশের জন্য আর অন্যদের জন্য না এটা হতে পারে না। পরিস্থিতি ঘোলা করা যাবে না। মানুষের কল্যানে কাজ করতে হবে। শেখ হাসিনার পদক্ষেপ তুলে ধরতে হবে। এমন কোন সেক্টর নেই যেখানে এ সরকার কাজ করেনি। সেগুলো তুলে ধরে আমাদের জাতির কাছে বলতে হবে।
তিনি বলেন, কাল দায়িত্বরত অবস্থায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক সদস্যের ওপর হামলা করা হল। তাকে নির্মম ভাবে পিটিয়ে মারা হল। ওই পুলিশ সদস্য তার দায়িত্ব পালন করছি। এ হত্যার ধ্বিক্কার জানাই।

 

Side banner