Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১

গাংনী উপজেলা নির্বাচনে দুইজনের মনোনয়ন প্রত্যাহার


দৈনিক পরিবার | মজনুর রহমান আকাশ এপ্রিল ৩০, ২০২৪, ০৭:১৪ পিএম গাংনী উপজেলা নির্বাচনে দুইজনের মনোনয়ন প্রত্যাহার

মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে দুইজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে জেলা রিটার্ণিং অফিসারের কার্যালয় থেকে মেহেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন ও গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিরুল ইসলাম তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
জানা গেছে, গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১০ জন, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন করে প্রার্থী তাদের মনোনয়নপত্র অনলাইনে দাখিল করেন। এই দুই প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারের পর চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে অংশ নিচ্ছেন ৮ জন। এরা হলেন বর্তমান চেয়ারম্যান এমএ খালেক, সাবেক চেয়ারম্যান অ্যাড. একেএম শফিকুল আলম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল ইসলাম জুয়েল, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, গাংনী উপজেলা যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন, গাংনী উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক লায়লা আরজুমান বানু ও আওয়ামী লীগ নেতা মুকুল আহম্মেদ।
ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন দেলোয়ার হোসেন মিঠু, ফারুক হাসান ও রেজাউল করিম। মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন হলেন বর্তমান ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, জাকিয়া আক্তার ও নাছিমা খাতুন।
দ্বিতীয় দফায় উপজেলা পরিষদের নির্বাচনের অংশ হিসেবে আগামি ২১ মে গাংনী উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Side banner