Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ফরিদপুর যুবদলের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল


দৈনিক পরিবার | রমজান মীর এপ্রিল ৮, ২০২৩, ১০:২৩ পিএম ফরিদপুর যুবদলের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ফরিদপুর বিভাগীয় মতবিনিময় সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (৬ এপ্রিল) বাদ আসর ফরিদপুর অম্বিকা মেমোরিয়াল হলে এ মতবিনিময় সভা ও ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজীর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জহিরুল হক শাহজাদা মিয়া, বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ও যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু সহ বিএনপি ও যুবদলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, আজ ১০ দফা নয়, ৯ দফা নয়, ৮ দফা নয় এক দফা- স্বৈরাচারী সরকারকে হটাতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে খুন-গুম আহাজারি মানুষের ওপর অত্যাচারকারী এই সরকারের পতন ঘটিয়ে তারেক রহমানের নেতৃত্বে আগামী সরকার গঠন করা হবে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান, খন্দকার মাশুকুর রহমান, কৃষকদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসা, সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, মহানগর বিএনপির আহ্বায়ক এ এফ এম কাইয়ুম জঙ্গি প্রমুখ।

Side banner