Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

আলফাডাঙ্গায় বস্তাবন্দি অবস্থায় জীবিত ব্যক্তিকে উদ্ধার


দৈনিক পরিবার | কবীর হোসেন জানুয়ারি ২৪, ২০২৪, ০৩:০৯ পিএম আলফাডাঙ্গায় বস্তাবন্দি অবস্থায় জীবিত ব্যক্তিকে উদ্ধার

ফরিদপুরের আলফাডাঙ্গায় বস্তাবন্দি অবস্থায় মো. নাজিম দেওয়ান (৫০) নামে জীবিত এক ব্যক্তিকে   উদ্ধার করেছে আলফাডাঙ্গা থানা পুলিশ। মঙ্গলবার (২২ জানুয়ারি) ভোরে আলফাডাঙ্গা পৌর এলাকায় বাঁকাইল মহল্লার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মহিলা কলেজের পাশে ব্রীজের নিচ থেকে তাকে উদ্ধার করা হয়েছে। পরে পুলিশ অসুস্থ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
জানা  যায়, ভোরে কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজ পাশে ব্রীজের নিচে বস্তাটি মুখ বাঁধা অবস্থায় স্থানীয়রা দেখতে পায় এবং বস্তার ভিতর থেকে গোঙ্গানির শব্দ শুনতে পেয়ে বস্তার মুখটি খোলে তারা। এ সময় ওই ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ওই ব্যক্তিকে জীবিত উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
উদ্ধারকৃত নাজিম দেওয়ান নড়াইল জেলায় লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের মশাঘুনি গ্রামের বাসিন্দা। তার বাবার নাম সাইদ আহমেদ। নাজিম দেওয়ান পেশায় একজন পল্লী চিকিৎসক।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, ওই ব্যক্তিকে বস্তাবন্দি অবস্থায় জীবিত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তিনি অজ্ঞান অবস্থায় রয়েছেন। জ্ঞান ফিরলে তার সাথে কথা বলে বিস্তারিত জানানো হবে।

 

Side banner