Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নেত্রকোনায় সাজ্জাদুল হাসান এমপি মতবিনিময় সভা


দৈনিক পরিবার | ইমন রহমান ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১১:৫৭ এএম নেত্রকোনায় সাজ্জাদুল হাসান এমপি মতবিনিময় সভা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা -৪ আসনের আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্য সাজ্জাদুল হাসান শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে মদন উপজেলা পাবলিক হল মঞ্চে উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুছ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম এর সঞ্চালনায় স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবুর রহমান খান (রতন), যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হাসান খান অভ্র, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিউল ইসলাম খান (জামি), জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এডভোকেট শামসুল আলম চৌধুরী কায়কোবাদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার পলাশ মজুমদার সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি সাজ্জাদুল হাসান এমপি বলেন, আপনাদের পবিত্র আমানত ভোটের মাধ্যমে আমি জাতীয় সংসদ সদস্য হতে পেরেছি। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশনেত্রী শেখ হাসিনা আমাকে মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরি লোকজনের পাশে থেকে কাজ করার জন্য পাঠিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক পর্যায়ে সফল একজন প্রধানমন্ত্রী হিসেবে পরিচিত। মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরীতে দল মত, ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের জন্য আমার দরজা খোলা আছে। যেকোনো সমস্যা আমাকে অবগত করবেন। আমি আপনাদের পাশে আছি, পাশে থাকবো।

Side banner