Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

জনকল্যাণে নিজেকে উৎসর্গ করতে চান নাঈম সুলতানা লিবন


দৈনিক পরিবার | ইমন রহমান মার্চ ৬, ২০২৪, ১১:১৯ পিএম জনকল্যাণে নিজেকে উৎসর্গ করতে চান নাঈম সুলতানা লিবন

জনকল্যাণে নিজেকে উৎসর্গ করতে চান লিবন। নারী সমাজকে অপসংস্কৃতি, সাম্প্রদায়িকতা, অনাচারমুক্ত ও গ্রামীণ জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নসহ নেত্রকোণা সদর উপজেলার অবকাঠামোগত উন্নয়ন, আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে জনকল্যাণে নিজেকে উৎসর্গ করতে চান সমাজকর্মী ও আওয়ামী লীগের নিবেদিত প্রাণ নাঈম সুলতানা লিবন।
আসন্ন নেত্রকোণা সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থী তিনি। তার বাবা নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক মোঃ মইনুদ্দিন তালুকদার। স্বামী নেত্রকোনা জেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান দত্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শাহজাহান কবির সাজু।
নাঈম সুলতানা লিবন বলেন, ‘তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’। এরই অংশ হিসেবে নেত্রকোণা সদর উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। আসন্ন  উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর নেতৃত্ব।
বর্তমান সময়ে সকল স্থানে শিক্ষিত তরুণরা মূল্যায়িত হচ্ছে। তরুণ নেতৃত্বই পাল্টে দিচ্ছে সমাজের অসঙ্গতি, আনছে আমূল পরিবর্তন। আমার এই পদে আরো যারা প্রার্থী হবেন তাদের মধ্যে জনগণ যাকে যোগ্য মনে করবেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করছি।

Side banner