Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শৈলকূপায় ১৫ হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ


দৈনিক পরিবার | ইনছান আলী এপ্রিল ১০, ২০২৪, ০৮:০৭ পিএম শৈলকূপায় ১৫ হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

ঈদে অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে প্রতি বছরের মতো এবারও ধর্ম বর্ণ নির্বিশেষে সকল সম্প্রদায়ের দুঃস্থ ও অসহায় মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ঝিনাইদহ জেলা আওয়মী লীগের সহ সভাপতি, বিশ্বাস বিল্ডার্স ও দৈনিক কালবেলা পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল।
সোমবার বিকালে কবিরপুরে নিজ দলীয় কার্যালয়ে শৈলকুপা উপজেলার ১০০ জন মুক্তিযোদ্ধাদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার সামগ্রী তুলে দেন এবং এতিম শিশুদের মাঝেও ঈদের উপহার সামগ্রী তুলে দেন তিনি।
এদিকে সোমবার সকালে ঈদুল ফিতর উপলক্ষে সকাল থেকে দুপুর পর্যন্ত ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আবাইপুর ইউনিয়নের পাঁচপাখিয়া গ্রাামে নিজ বাড়িতে শৈলকুপার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ১৫ হাজার মানুষের হাতে পোষাক সামগ্রী শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ তুলে দেন তিনি।
নজরুল ইসলাম দুলাল বলেন, আমরা প্রতিবছর ২৮ রমজানে মানুষের মাঝে ঈদ উপহার (শাড়ী, লুঙ্গি, খাদ্য সামগ্রী) বিতরণ করে থাকি। প্রতিবছরের মতো এবারও আমি সমাজের অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করছি। এখানে শুধু মুসলমান নয় হিন্দু সম্প্রদায়ের মানুষের মাঝেও উপহার সামগ্রী তুলে দেই। অসহায়, দুঃস্থ ও সাধারণ মানুষের মুখের হাসি ফোটানোই আমাকে আনন্দ দেয়। আমি অনেক আগে থেকেই মানুষের পাশে থাকতে ভালোবাসি এবং মানুষও আমাকে একইভাবে ভালোবাসে। দুঃস্থ ও অসহায় মানুষদের পাশে শুধু ঈদের সময় নয়, তারা যখনই কোনো বিপদে পড়ে আমি সবসময় চেষ্টা করি তাদের পাশে দাঁড়ানোর। যতদিন বাঁচবো ততদিন মানুষের জন্যই কাজ করে যাবো।
এ সময় ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সরোয়ার জাহান বাদশা, আবাইপুর ইউনিয়নের চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস সহ শৈলকুপার বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Side banner