Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ঝিনাইগাতীতে বাংলা নববর্ষ ১৪৩১ পালিত


দৈনিক পরিবার | মিজানুর রহমান এপ্রিল ১৪, ২০২৪, ০২:৪৬ পিএম ঝিনাইগাতীতে বাংলা নববর্ষ ১৪৩১ পালিত

শেরপুরের ঝিনাইগাতীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪৩১ পালন করা হয়েছে। রবিবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা দিয়ে দিবসের শুভ সুচনা করা হয়।
ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীরের নেতৃত্বে মঙ্গল শোভাযাত্রাটি উপজেলা পরিষদ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে ভারপ্রাপ্ত ইউএনও মো. আশরাফুল কবীরের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমান তালুকদারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বছির আহমেদ বাদল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরুজ্জামান আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা কৃষি অফিসার হুমায়ূন দিলদার, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন প্রমুখ।
আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপস্থিত সকলকে পান্তা ইলিশ দ্বারা আপ্যায়ন করা হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

Side banner