Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ফেইসবুকে দুই ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন


দৈনিক পরিবার | মনির মোল্যা এপ্রিল ২৫, ২০২৪, ০৪:৩২ পিএম ফেইসবুকে দুই ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার ও হত্যার হুমকির অভিযোগে আপন দুই ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন পোশাক শিল্প ব্যাবসায়ী হাজী মো. আসলাম শেখ। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় টুঙ্গিপাড়া উপজেলার ডুমরিয়া ইউনিয়নের পারঝনঝনিয়া গ্রামে নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন করেন তিনি।
লিখিত বক্তব্যে মো. আসলাম শেখ বলেন, তিনি সেনাবাহিনীতে কর্মরত ছিলেন। সেনাবাহিনী থেকে অবসরের পর ২০০৬ সাল থেকে তিনি গার্মেন্টস ব্যবসার সাথে জড়িত হন এবং ঢাকাস্থ মিতালি মার্কেটের ব্যবসায়ি সমিতির সভাপতি হিসাবে দীর্ঘদিন যাবৎ দায়িত্ব পালন করে আসছেন।
তিনি অভিযোগ করে বলেন, আমার আপন বড় ভাই মোস্তফা কামাল ও সেজো ভাই এস এম দবির হোসেন আমার নামে সন্ত্রাসী বাহিনী নিয়ে জমি দখলের অভিযোগ এনে সামাজিক মাধ্যম ফেসবুক, ইউটিউব ও হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে মিথ্যা ও  ভুয়া বানোয়াট তথ্য অপপ্রচার করছে। এছাড়া, লোক মারফত আমার সেজো ভাই এস এম দবির হোসেন আমাকে হত্যার হুমকিও দিয়েছে।
তিনি বলেন, আমি বিভিন্ন সময় আমার অভিযুক্ত দুই ভাই, এক বোন এবং আত্মীয় স্বজন ও প্রতিবেশিদের কাছ থেকে প্রায় চার একর  জমি ক্রয় করি। আমি এই আমার এই জমি ভোগ দখল করতে চাইলে তখনি তাদের সাথে আমার বিপত্তি বাধে। এক পর্যায়ে তারা আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে লিপ্ত হয়।

Side banner