Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১

বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের সুস্থ্যতা কামনা


দৈনিক পরিবার | মুঞ্জুরুল হক জুন ৬, ২০২৪, ০৭:২২ পিএম বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের সুস্থ্যতা কামনা

বীর মুক্তিযোদ্ধা সাবেক স্কাউট লিডার শিক্ষক মোজাম্মেল হক অসুস্থ জনিত কারণে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থ্যতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার মেয়ে ফৌজিয়া হক বীথি ও ছেলে সরকার সোহেল আহমেদ।
বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক বগুড়ার ধুনট উপজেলার চান্দার পাড়া গ্রামের ইসমাইল সরকারের ছেলে। তিনি স্বাধীনতার পূর্বে জয়লা জুয়ান উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা পেশা শুরু করেন। এই শিক্ষকতা পেশায় থাকালীন দেশের দুঃসময়ে দেশ মাতৃকার টানে মুক্তিযুদ্ধে যোগদান করেন। দেশ স্বাধীন হওয়ার পর তিনি হরিনাথপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হিসেবে যোগদান করেন। শিক্ষকতার পাশাপাশি তিনি বাংলাদেশ স্কাউটের ধুনট উপজেলার লিডার হিসেবে নিজেবে নিয়োজিত করেন। তারপর তিনি ১৯৭২ সালে দুষ্ট এন ইউ সকরারী মডেল উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা পেশায় যোগদান করেন। ২০০৬ সালে তিনি ধুনট এনইউ সরকারী মডেল উচ্চ বিদ্যালয থেকে অবসর গ্রহণ করেন। তিনি দীর্ঘ ৪০ বছর শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। উপজেলা জুড়ে তার হাতে গড়া অনেক শিক্ষার্থীই আজ প্রতিষ্ঠিত। শিক্ষার্থী ছাড়াও প্রশাসন থেকে শুরু করে সাধারন মানুষের মধ্যেও তিনি একজন প্রশংসিত মানুষ।
সকলের শ্রদ্ধাভাজন শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক শারিরিক অসুস্থ্যতার কারণে বর্তমানে বগুড়ায় টিএমএস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
একজন মুক্তিযোদ্ধা ও শিক্ষক হিসেবে সুন্দর দেশ সমাজ গঠনে তার অবদান অবশ্যই প্রশংসার দাবি রাখে।

Side banner