Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

হোমনায় মাদক কারবারি গ্রেফতার


দৈনিক পরিবার | মো. তপন সরকার ফেব্রুয়ারি ১৭, ২০২৩, ০৭:৫৩ পিএম হোমনায় মাদক কারবারি গ্রেফতার

কুমিল্লার হোমনায় পুলিশের অভিযানে এক'শ দুই পিছ ইয়াবা সহ মো. শাহজালাল (৩০) ও শফিকুল ইসলাম (৫৮) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) উপজেলার ভাষানিয়া ইউনিয়নের শ্যামপুর গ্রামের সাম মিয়ার বাড়ির পাশে সড়ক থেকে ইয়াবা বিক্রির সময় হাতে নাতে তাদের আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে এক'শ দুই পিছ ইয়ারা ট্যাবলেট উদ্ধার করা হয়। মো. শাহজালাল (৩০) ভাষানিয়া ইউনিয়নের ওমরাবাদ গ্রামের আবদুর রহমান ও শফিকুল ইসলাম একই গ্রামের মৃত আবদুল কাদির মিয়ার ছেলে।
থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে রাত ১১ টার দিকে থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলামের নির্দেশে থানার এসআই মো. হানিফ সঙ্গীয় ফোর্স নিয়ে ভাষানিয়া ইউনিয়নের শ্যামপুর গ্রামে অভিযান চালিয়ে এক'শ দুই পিছ ইয়াবা ট্যাবলেট সহ ২ জনকে গ্রেফতার করেছে।
এ ছাড়া ওসির নেতৃত্বে আজ শুক্রবার মাথাভাঙ্গা ইউনিয়নের জয়দেবপুর সাদ্দাম বাজারে সুলতান সওদাগরের সমিলের সামনে চেকপোষ্ট বসিয়ে মো.আল-আমিন (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে ২ কেজি গাঁজাসহ আটক করে। সে বাঙ্গরা থানার শ্রীরামপুর গ্রামের ও হোসেন মিয়ার ছেলে। তাদের বিরুদ্ধে হোমনা থানায় মাদক আইনে মামলা হয়েছে। অন্যান্যদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
এ বিষয়ে হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। তিনি আরোও বলেন, মাদকের বিরুদ্ধে আমরা সোচ্চার আছি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে।

 

Side banner