Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
এলাকাবাসীর মিষ্টি বিতরণ

নরসিংদীতে ৫শত পিস ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেফতার


দৈনিক পরিবার | নরসিংদী প্রতিনিধি     এপ্রিল ৫, ২০২৩, ০৪:০১ এএম নরসিংদীতে ৫শত পিস ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেফতার

নরসিংদীর মাধবদীতে ৫শত পিস ইয়াবাসহ আতাউর রহমান (৩২) নামে এক ইউনিয়ন পরিষদের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ এপ্রিল) বিকেলে সদর উপজেলার সাহেপ্রতাপ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে গ্রেফতারের খবরে মিষ্টি বিতরণ করেছে এলাকাবাসী। গ্রেফতার আতাউর রহমান সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য।
পুলিশ জানায়, গোপন সংবাদে সাহেপ্রতাপ এলাকায় ইয়াবার চালান প্রবেশের খবর পেয়ে সেখানে পুলিশ অভিযান চালায়। সেখানে আতাউরকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তার কাছে ৫শত পিস ইয়াবা পাওয়া যায়।
স্থানীয় বাসিন্দা মো. ইমতিয়াজ রহমান বলেন, তিনি ইউপি সদস্যের দাপট দেখিয়ে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা, চুরি, ডাকাতি, রাহাজানি ও ভূমিদস্যুতা করে সাধারণ মানুষকে হয়রানি করে আসছিলেন। তাকে আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবি জানাচ্ছি।
তিনি আরও বলেন, তিনি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার অত্যাচারে এলাকার সবাই অতিষ্ঠ। তার ক্ষমতার দাপটের কারণ কেউ কথা বলতে পারে না। তাকে গ্রেফতারের খবর পেয়ে আমরা এলাকাবাসী মিষ্টি বিলিয়েছি।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, আতাউরকে মাদকসহ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা, মাদক, ডাকাতিসহ একাধিক মামলা আছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 
 

Side banner