Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নওগাঁয় ছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলায় মাদ্রাসা শিক্ষকের জেল


দৈনিক পরিবার | মোঃ খালেদ বিন ফিরোজ এপ্রিল ২৪, ২০২৪, ০৭:৩২ পিএম নওগাঁয় ছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলায় মাদ্রাসা শিক্ষকের জেল

নওগাঁয় ছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলায় আবুল হাসান (২৫) নামে এক মাদ্রাসা শিক্ষককে ১০ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এ ছাড়া তাঁকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে এক মাস বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। নওগাঁর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মো. মেহেদী হাসান তালুকদার বুধবার (২৪ এপ্রিল) এ রায় দেন। জরিমানার অর্থ ভুক্তভোগী ছাত্রীকে দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।
আদালত সূত্রে জানা গেছে, ২০২১ সালের ২৯ মে সকাল ৬টায় ভুক্তভোগী একই গ্রামের আরবি শিক্ষক আবুল হাসানের (২৫) বাড়িতে আরবি পড়তে যায়। সে সময় অন্যান্য ছাত্রছাত্রীরা না আসায় ভুক্তভোগীকে ধর্ষণের চেষ্টা করে আবুল হাসান। এ ঘটনায় ভুক্তভোগীর মা বদলগাছী থানায় অভিযোগ করলে তদন্ত শেষে ঘটনার সত্যতা থাকায় আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়। আদালত আটজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে রায়ের জন্য দিন ধার্য করেন।
রাষ্ট্রপক্ষের বিশেষ কৌঁসুলি আজিজুল হক জানান, আসামির উপস্থিতিতে রায় ঘোষণা করা হয়েছে। এই রায়ে রাষ্ট্রপক্ষ সন্তুষ্ট। তবে আসামি পক্ষের আইনজীবী মামুনূর রশিদ বলেন, রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা হবে।

Side banner