Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মরিশাসের প্রেসিডেন্ট ঢাকেশ্বরী মন্দিরে প্রার্থনা করলেন


দৈনিক পরিবার | স্টাফ রিপোর্টার মে ১২, ২০২৩, ০১:০১ পিএম মরিশাসের প্রেসিডেন্ট ঢাকেশ্বরী মন্দিরে প্রার্থনা করলেন

সফররত মরিশাসের প্রেসিডেন্ট পৃথ্বীরাজসিংহ রুপন ও তার স্ত্রী সায়ক্তা রুপন শুক্রবার (১২ মে) সকালে ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিদর্শন করেছেন। তিনি তার ৪০ মিনিটের সফরে মন্দিরে প্রার্থনা করেন এবং পূজা দেন। মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি মণীন্দ্র কুমার নাথ বলেন, মরিশাসের প্রেসিডেন্ট পৃথ্বীরাজসিং রুপন সকাল সাড়ে ৭টার দিকে মন্দিরে পৌঁছান এবং শঙ্খ বাজিয়ে ও উলু ধ্বনি দিয়ে তাকে স্বাগত জানানো হয়।
তিনি জানান, অনুষ্ঠানে মরিশাসের প্রেসিডেন্টের সঙ্গে আরও পাঁচজন প্রতিনিধি ছিলেন। মন্দিরে পূজা দেওয়ার পর পৃথ্বীরাজসিং রুপন, তার স্ত্রী ও অন্য প্রতিনিধিরা প্রসাদ গ্রহণ করেন। পরিদর্শনের সময়, মন্দির কর্তৃপক্ষ পৃথ্বীরাজসিং রুপনকে একটি উটোরিও (উৎসবের স্কার্ফ) দিয়ে অভ্যর্থনা জানান এবং ‘ঢাকেশ্বরী মা’-এর প্রতিরুপ ডিজাইন করা একটি ক্রেস্ট উপহার দেন।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জে এল ভৌমিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক চন্দ্র নাথ পোদ্দার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্মল কুমার চট্টোপাধ্যায়, মহানগর সার্বজনীন পূজা কমিটির রমেন মন্ডল, প্রবীণ নেতা অধ্যাপক নিম চন্দ্র ভৌমিক, স্বপন সাহা, সুব্রত চৌধুরী, বাসুদেব ধর, মিলন কান্তি দত্ত এবং জয়ন্ত কুমার দে প্রমুখ উপস্থিত ছিলেন।
পৃথ্বীরাজসিং রুপন নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং এ উপলক্ষে একটি ফটো সেশনে যোগ দেন। সকাল ৮টা ১০ মিনিটের দিকে তিনি মন্দির প্রাঙ্গণ ত্যাগ করেন।

 

Side banner