Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রাজশাহী জেলা মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


দৈনিক পরিবার | রাজশাহী প্রতিনিধি মার্চ ১৪, ২০২৩, ১২:০০ এএম রাজশাহী জেলা মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের রাজশাহী জেলা শাখার ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১২ মার্চ) রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বিড়ালদহ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিপুল জনসমাগম ও জেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে রাজশাহী জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
জাতীয় সঙ্গীত, পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান সাঈদ।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সাবেক সংসদ ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল ওয়াদুদ দারা, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সহ সভাপতি ও রাজশাহী বিভাগীয় টিম প্রধান মো. আনোয়ারুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাংঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগীয় সম্পাদক নাজমুল হক, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সহ সম্পাদক ও বিভাগীয় টিমের সদস্য মোখলেছুর রহমান, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ও বিভাগীয় টিমের সদস্য মো. মিজানুর রহমান।
সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক আবুল কালাম আজাদ, সঞ্চালনা করেন সদস্য সচিব মো. মনিরুজ্জামান মনির।
সম্মেলনে সভাপতি হিসেবে আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান নয়ন ও সহ সভাপতি হিসেবে সামসুন্নাহার রুবি নির্বাচিত হয়।

Side banner