Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
জাতীয় যুব মহিলা পার্টি

নতুন আহ্বায়ক কমিটি অনুমোদিত


দৈনিক পরিবার | স্টাফ রিপোর্টার জুলাই ২০, ২০২২, ১১:৩৭ এএম নতুন আহ্বায়ক কমিটি অনুমোদিত

জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় যুব মহিলা পার্টির নতুন আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) সংগঠনের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি নাজনিন সুলতানাকে আহ্বায়ক এবং মাহমুদা রহমান মুন্নি, কানিজ আফরোজ রসুল, আফসানা ইয়াসমিন শান্তনু, তাসলিমা গিয়াস ও নাজমিন সুলতানা তুলিকে যুগ্ম আহ্বায়ক করে জাতীয় যুব মহিলা পার্টির ৩৪ সদস্য বিশিষ্টি আহ্বায়ক কমিটি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপির সুপারিশে অনুমোদন করেছেন।
আগামী ৬ (ছয়) মাসের মধ্যে জেলা পর্যায়ের সম্মেলন সম্পন্ন করে কেন্দ্রীয় সম্মেলন আয়োজন করার শর্তে উক্ত কমিটি অনুমোদন করা হয়েছে।
কমিটির সদস্যরা হলেন সায়িকা হক, ইলোরা ইয়াসমিন, এ্যাড. সোনিয়া আক্তার, তাসলিমা রহমান জুঁই, রিক্তা বেগম ,তাহসিন রুবাইয়াত, জেসমিন আরা পালকি, ফারজানা আফরোজ বিথি, আয়শা আক্তার স্বর্ণা, আকলিম আক্তার, নূরুন্নাহার বেবী, রুবা সরকার, আজিজুন নাহার, নাসরিন সুলতানা লিজা, আখি বেগম, তনিমা মজমাদার, আফরোজা বেগম, শাকিরুন আক্তার, নাহিদা ইয়াসমিন রুমা, শিরিন ইয়াসমিন, রেহানা আক্তার, প্রহেলী চাকমা, তানিয়া আহমেদ চৌধুরী, লাজিনা আহমেদ, ইয়াফা রহমান, সাবিনা ইয়াসমিন, বিলকিস ও শিরিনা ইয়াসমিন।

 

Side banner