Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

কচুয়ায় ১৫ হাজার কম্বল বিতরণ


দৈনিক পরিবার | চাঁদপুর প্রতিনিধি জানুয়ারি ২৮, ২০২৪, ০৯:২৪ পিএম কচুয়ায় ১৫ হাজার কম্বল বিতরণ

চাঁদপুর জেলার কচুয়া উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১৫ হাজার শীতবস্ত্র বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ডক্টর সেলিম মাহমুদ এমপি।
তিনি বৃহস্পতিবার থেকে শুরু করে শনিবার পর্যন্ত তিনদিনে উপজেলার ১২টি ইউনিয়ন একটি পৌরসভা এবং এতিমখানায় ১৫ হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।
শেষদিন কচুয়া উপজেলার ৯ নম্বর কড়ইয়া ইউনিয়নের চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গত ১৫ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রীর গ্রহণ করা নানা উদ্যোগ ও অবদানের সেবা প্রত্যক্ষ পরোক্ষভাবে সবাই উপভোগ করছেন। তিনি শুধু আওয়ামী লীগের নয়, সব মানুষের নেতা। অন্যদলের লোকদেরও সব ধরণের সুবিধা দিয়েছেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আইয়ুব আলী পাটোওয়ারী, ঢাকা মহানগর শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর মেয়র ও উপজেলা যুব লীগ সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার সহ স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা।
সেলিম মাহমুদ বলেন, আপনাদের বক্তব্যের মাধ্যমে জানতে পেরেছি নির্বাচনী এলাকার বিভিন্ন সমস্যা ও অসমাপ্ত কাজের বিষয়ে। আমি ৫০ বছরের জন্য পরিকল্পনা করে কচুয়ায় উন্নয়ন কাজ শুরু করবো। তবে উন্নয়ন কাজ করার ক্ষেত্রে জলাশয় ও পরিবেশ রক্ষার বিষয়টি চিন্তা করে করা হবে।

Side banner