Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

নকলায় শিক্ষার্থী ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার প্রদান


দৈনিক পরিবার | আইনুল নাঈম এপ্রিল ৩, ২০২৪, ০৫:৫১ পিএম নকলায় শিক্ষার্থী ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার প্রদান

শেরপুরের নকলায় টপ টেন শিক্ষার্থী ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে। বুধবার (৩ এপ্রিল) সকালে উপজেলার উরফা ইউনিয়নে বারোমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ উপহার বিতরণ করা হয়। শেরপুর ২ আসনের সদস্য সদস্য জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী প্রধান অতিথি হিসেবে এসব উপহার সামগ্রী বিতরণ করেন।
বেগম মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকা শেরপুর-২ আসনের নকলা এবং লালিতাবাড়ি উপজেলায় দুই দিনের সফরের অংশ হিসেবে বুধবার সকাল ৯ টায় নকলায় এই ঈদ উপহার বিতরণ উদ্বোধন করে। এরপর তিনি নালিতাবাড়ী উপজেলা বিভিন্ন ইউনিয়নে এবং বিকেলে নকলা উপজেলার বিভিন্ন ইউনিয়নে এসব উপহার বিতরণ করেন। বৃহস্পতিবারও উপজেলা অন্যান্য ইউনিয়নগুলোতে ঘুরে ঘুরে ঈদ উপহার বিতরণ করবেন।
এসব ঈদ উপহার সামগ্রীর মধ্যে স্কুল ও মাদ্রাসা পর্যায়ে অস্টম ও নবম শ্রেণিতে পড়ুয়া টপ টেন শিক্ষার্থীদের জন্য থ্রি পিস ও শাড়ি এবং এলাকার দরিদ্র মানুষের জন্য শাড়ি, টি শার্ট, শার্ট ও টাউজার ও কৃষকদের মাঝে কৃষিবীজ সহ সার বিতরণ করেন।
মতিয়া চৌধুরী নকলা উপজেলায় মোট ৪ হাজার ৬০০ জনের মধ্যে শাড়ি, শার্ট, ট্রাউজার ও টি শার্ট এবং টপ টেন শিক্ষার্থীদের জন্য ৭০৪ টি থ্রি পিস ও শাড়ি সহ ৩৮০ জন কৃষকদের মাঝে কৃষি বীজ এবং সার বিতরণ করেন।
এসময় নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ সহ স্থানীয় প্রশাসনিক কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

Side banner