Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
মাগুরার ডিসি

অফিস থেকে নেমে অসুস্থ বৃদ্ধাকে সেবা দিলেন


দৈনিক পরিবার | মাগুরা প্রতিনিধি ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ০৮:৪৯ পিএম অফিস থেকে নেমে অসুস্থ বৃদ্ধাকে সেবা দিলেন

মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত সরকারি বরাদ্দের টাকা নিতে (এলএ চেক) এসেছিলেন ৯৫ বছর বয়সী আনোয়ারা বেগম। কিন্তু বার্ধক্যের কারণে জেলা প্রশাসকের অফিস কক্ষের দোতলায় পৌঁছাতে পারছিলেন না তিনি। বিষয়টি জানতে পেরে জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ বৃদ্ধার কাগজপত্রসহ চেক প্রস্তুত করে নিচে নেমে নিজে তার হাতে পৌঁছে দেন। এতে খুশি হয়ে ওই বৃদ্ধা তাকে প্রাণভরে দোয়া করেন।
বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের এমন ঘটনার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ায় প্রশংসার জোয়ারে ভাসছেন এই জেলা প্রশাসক।
মহম্মদপুর উপজেলার ধুলজুড়ি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেসবুকে লিখেছেন, অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন জেলা প্রশাসক।
মহম্মদপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল হাই মিয়া সহ সাংবাদিক, সুধী ও সুশীল-সমাজ ফেসবুকসহ বিভিন্নভাবে তার প্রশংসা করেছেন।
জেলা প্রশাসকের কার্যালয়ের ল্যান্ড অ্যাকুইজিশন অফিসার (সহকারী কমিশনার) অভি দাস বলেন, মাগুরা-শ্রীপুর মহাসড়কে বাঁক সরলীকরণ ও সম্প্রসারণ প্রকল্পে আনোয়ারা বেগমসহ তার পরিবারের ১১ জন সদস্যের বেশ কিছু জমি অধিগ্রহণ করা হয়। ক্ষতিপূরণ হিসেবে আনোয়ারা বেগমকে ১৭ লক্ষাধিক টাকাসহ তার পরিবারকে এক কোটি ৪২ লাখ টাকার চেক দেওয়া হয়েছে।
আনোয়ারা বেগম মাগুরা সদরের পারনান্দুয়ালি গ্রামের মুন্সি খলিলুর রহমানের স্ত্রী।
এ বিষয়ে জানতে চাইলে মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ জানান, আমি আমার দায়িত্ব ও কর্তব্য পালন করেছি মাত্র।

 

Side banner