Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শেরপুর পুলিশ সুপারের ঝিনাইগাতী থানা পরিদর্শন


দৈনিক পরিবার | মিজানুর রহমান মে ৬, ২০২৪, ১০:৫২ পিএম শেরপুর পুলিশ সুপারের ঝিনাইগাতী থানা পরিদর্শন

শেরপুর জেলার নবাগত পুলিশ সুপার মো. আকরামুল হোসেন পিপিএম-সেবা শেরপুর আকস্মিকভাবে ঝিনাইগাতি থানা পরিদর্শন ও থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সরজমিনে পরিদর্শন করেছেন।
সোমবার (৬ মে) বিকেল ৫ ঘটিকায় ঝিনাইগাতি থানায় উপস্থিত হলে থানা পুলিশের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান ঝিনাইগাতি থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল।
পরে নবাগত পুলিশ সুপার থানায় উপস্থিত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে কুশলাদি বিনিময় করেন। তিনি অনুষ্ঠিতব্য ঝিনাইগাতি উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করা সহ থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যেদের দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন।
তিনি ক্রমান্বয়ে থানা কম্পাউন্ড ও বিভিন্ন কার্যক্রম সরেজমিনে পরিদর্শন পূর্বক পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন। পরবর্তীতে ঝিনাইগাতি উপজেলায় অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিত সরেজমিনে পর্যবেক্ষণ করেন।
এ সময় সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মো. দিদারুল ইসলাম, ঝিনাইগাতি থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল, পুলিশ পরিদর্শক (তদন্ত) ইসকান্দার হাবিবুর রহমান সহ থানায় কর্মরত বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Side banner