Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
মাদকাসক্ত যুবক

নিজের পুরুষাঙ্গ নিজেই কাটলেন


দৈনিক পরিবার | শেরপুর প্রতিনিধি জানুয়ারি ৬, ২০২৩, ০৩:৪৪ পিএম নিজের পুরুষাঙ্গ নিজেই কাটলেন

শেরপুর জেলার ঝিনাইগাতীতে নিজের পুরুষাঙ্গ নিজেই কেটে ফেলেছেন গুজরত আলী ওরফে মিসকিন। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার উত্তর গান্ধিগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। গুজরত আলী ওরফে মিসকিন ওই গ্রামের টগর আলীর ছেলে। তার এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক মিসকিন দীর্ঘদিন থেকে গাঁজা সেবন করে অনেকটাই মানসিক ভারসাম্যের মতো জীবন যাপন করছে। তার সংসারেও নেই আর্থিক স্বচ্ছলতা। তাই নানা কারণে বিয়ের পর মিসকিনের স্ত্রীর সাথে কয়েকবার বিয়ে-বিচ্ছেদ ঘটে। কিন্তু প্রতিবারই সন্তানের দিকে তাকিয়ে স্ত্রী সংসারে ফিরে আসে। 
বৃহস্পতিবার বিকেলে অজ্ঞাত কারণে নেশাগ্রস্ত মিসকিন বাড়ির পাশে জঙ্গলে গিয়ে দা দিয়ে নিজের পুরুষাঙ্গ নিজেই কেটে ফেলে। সন্ধ্যায় মিসকিন তার বাড়িতে গেলে পরিবারের লোকজন তার পড়নের লুঙ্গির ভেতর থেকে রক্ত ঝরতে দেখে জানতে চাইলে বিষয়টি টের পায়। পরে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। 
ঝিনাইগাতী থানার এসআই আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করে মিসকিন ও তার শ্বশুর বাড়ি খোঁজ নেয়া হয়েছে। মাদকাসক্ত মিসকিন নিজ পুরুষাঙ্গ নিজেই কেটেছে বলে প্রমাণ পাওয়া গেছে।
 

Side banner