Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

কারামুক্ত যুবলীগ সভাপতিকে ফুলের মালা পড়িয়ে বরণ


দৈনিক পরিবার | কবীর হোসেন এপ্রিল ২, ২০২৪, ০২:৫০ পিএম কারামুক্ত যুবলীগ সভাপতিকে ফুলের মালা পড়িয়ে বরণ

ফরিদপুরের আলফাডাঙ্গায় ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য সৈয়দ শরিফুল ইসলাম কারাগার থেকে বের হওয়ার পর ফুলের মালা পড়িয়ে বরণ করে নেয় নেতাকর্মীরা। সোমবার (১ এপ্রিল) বেলা ১১টার দিকে ফরিদপুর সিনিয়র জেলা ও দায়রাজজ আদালতের বিচারক মো. আকবর আলী শেখ যুবলীগ নেতা সৈয়দ শরিফুল ইসলামকে জামিন দেন।
যুবলীগ নেতা সৈয়দ শরিফুল ইসলামের কারামুক্তির খবর এলাকায় ছড়িয়ে পড়লে শতশত মানুষ আলফাডাঙ্গা থানা সংলগ্ন সদর ইউনিয়ন পরিষদের সাবেক কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। এরপর সৈয়দ শরিফুল ইসলাম এলাকায় পৌঁছালে তাকে মালা পড়িয়ে বরণ করে নেন তারা। পরে উৎসুক জনতা আনন্দে মিষ্টি বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান, সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসান, সদর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক শেখ, লেবাজ সোয়েটার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান সমাজসেবক তাজমিনউর রহমান তুহিন প্রমুখ। এরপর সৈয়দ শরিফুল ইসলাম সদর ইউনিয়নের মহিষারঘোপ বাজারে আওয়ামী যুবলীগের দলীয় কার্যালয়ে পৌঁছালে সেখানেও তাকে ফুলের মালা দিয়ে বরণ করা হয়। খোঁজ নিয়ে জানা যায়, গত ১০ মার্চ গভীররাতে উপজেলার সদর ইউনিয়নের বিদ্যাধর গ্রামে সৈয়দ শরিফুল ইসলামের বাড়িতে অভিযান চালায় কাশিয়ানীর ভাটিয়াপাড়া র‌্যাব-৬।
এ সময় তার বসতঘরের পাশে উন্মুক্ত রান্না ঘর থেকে একটি দেশি ওয়ান শুটার অস্ত্র উদ্ধার দেখিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। নেতাকর্মীদের দাবী, নির্বাচনে পরাজিত প্রতিপক্ষ সৈয়দ শরিফুল ইসলামকে দীর্ঘদিন ধরে নানাভাবে ঝামেলায় জড়ানোর পাঁয়তারা করে আসছিলো। শেষমেশ রাতের আঁধারে একটি উন্মুক্ত রান্নাঘরে অস্ত্র রেখে আইনশৃঙ্খলা বাহিনীকে ভুল তথ্য দিয়ে পরিকল্পিতভাবে তাকে ফাঁসিয়ে দিয়েছে।

Side banner