Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

পারুলিয়ায় বাদশা মোল্ল্যা হাফিজিয়া মাদ্রাসার ভিত্তিপ্রস্তর উদ্বোধন


দৈনিক পরিবার | ইব্রাহীম হোসেন এপ্রিল ২, ২০২৪, ১১:৫৪ পিএম পারুলিয়ায় বাদশা মোল্ল্যা হাফিজিয়া মাদ্রাসার ভিত্তিপ্রস্তর উদ্বোধন

দেবহাটার পারুলিয়ায় ইউনিয়নের প্রায়ত চেয়ারম্যান বাদশা মোল্ল্যার নাম করণে ছিদ্দিকীয়া বাদশা মোল্ল্যা হাফিজিয়া মাদ্রাসার এতিমখানা ও মানব উন্নয়ন সংস্থার ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। পারুলিয়া ইউনিয়নের ঘড়িয়াডাঙ্গার গরুহাট এলাকায় এ কাজের উদ্বোধন করা হয়। উপস্থিত থেকে এ কাজে অংশ নেন আব্দুল বারী, পারুলিয়া এসএস মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এন্তাজ আলী, মহিউদ্দীন মোল্ল্যা, দেবহাটা কলেজের প্রভাষক ও দৈনিক দৃষ্টিপাত পত্রিকার নির্বাহী সম্পাদক আবু তালেব মোল্ল্যা, সাবেক ইউপি সদস্য জিয়াদ আলী, আবু সালেক, আব্দুল আজিজ মোল্ল্যা, বাদশা মোল্ল্যার পুত্র ও দেবহাটা প্রেসক্লাবের কার্য্যনির্বাহী সদস্য বায়োজিত বোস্তামি উজ্বল, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ সহ আরো অনেকে। পরে দোয়া মোনাজাত পরিচালনা করেন সাহাবুদ্দিন মোল্ল্যা।  
উল্লেখ্য যে, প্রায়ত পারুলিয়া ইউপি চেয়ারম্যান বাদশা মোল্ল্যা ছিলেন উপজেলার পারুলিয়ায় ইউনিয়নের সফল চেয়ারম্যান। তিনি ১৯৮৮ সালে এই মাদ্রাসাটি প্রতিষ্ঠা করেন। পরে ১৯৯৬ সালের ৬ আগস্ট চেয়ারম্যান হিসাবে দায়িত্বরত অবস্থায় মৃত্যুবরণ করেন। কিন্তু পরবর্তী সময়ে ২০১২ সালের দিকে মাদ্রাসাটি বন্ধ হয়ে যায়। এরপর বাদশা মোল্ল্যার পুত্র বায়োজিত বোস্তামি উজ্বলের প্রচেষ্টায় ২তলা ভবন নির্মাণ কাজ শুরু হয়েছে।

Side banner