Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কুড়িগ্রামে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ


দৈনিক পরিবার | রফিকুল ইসলাম এপ্রিল ৯, ২০২৪, ১০:৫৭ পিএম কুড়িগ্রামে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে কুড়িগ্রামে প্রায় পাঁচ লাখ নিম্ন আয়ের মানুষ পেল প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার ভিজিএফ এর চাল। ঈদ আনন্দ ভাগাভাগি করতে এবং সাধারণ পরিবারগুলোর মুখে হাসি ফোঁটাতে ভিজিএফের এ চাল বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
কুড়িগ্রাম জেলার ৯টি উপজেলা, ৩টি পৌরসভা ও ৭৩টি ইউনিয়নে এ চাল বিতরণ করা হচ্ছে। প্রত্যেক পরিবার প্রতি ১০ কেজি করে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু । তিনি বলেন, অসহায় ও দুঃস্থ পরিবারের ঈদ আনন্দ যাতে নিরানন্দে পরিণত না হয়, সে লক্ষ্যে বরাবরই কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের অন্যতম জনবহুল দারিদ্র্য জনগোষ্ঠীর কথা চিন্তা করে প্রতি ঈদে বিভিন্ন সহযোগিতার পাশাপাশি ভিজিএফ কার্ডের সুবিধা দেন তিনি। এরই ধারাবাহিকতায় দেশের প্রতিটি দুঃস্থ ও অসহায় পরিবারের হাতে ঈদ উপহার হিসেবে ১০ কেজি করে ভিজিএফের চাল তুলে দেয়া হচ্ছে।
এ ব্যাপারে হলোখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রেজা জানান, হলোখানা ইউনিয়নে অসহায় দুস্থদের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১০ কেজি করে ভিজিএফ এর চাল প্রায় ৭  হাজার ৯  শত ৮৯টি পরিবারে সুষ্ঠুভাবে বিতরণ করা হয়েছে।

Side banner