Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আটপাড়ায় খিলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকের উপর হামলা


দৈনিক পরিবার | ইমন রহমান এপ্রিল ৫, ২০২৪, ০৮:৩৮ পিএম আটপাড়ায় খিলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকের উপর হামলা

নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলার লুনেশ্বর ইউনিয়নের খিলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে অর্তকিত হামলার শিকার হয়েছেন খিলা উচ্চ বিদ্যালয়ের ২ জন সহকারী শিক্ষক শাকিল আহম্মেদ ও ইমন চন্দ্র দাস।
সকালে নেত্রকোণা থেকে আটপাড়ার খিলা উচ্চ বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা হলে আমগাইল বাজার নামক স্থানে পৌঁছলে আটপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানভীরসহ তার সহযোগীরা ২ শিক্ষকের উপর অর্তকিত হামলা করে।
এ সময় তারা হামলার ভয়ে ২ শিক্ষক নীরব হয়ে যান। পরে হামলাকারীরা শিক্ষকদের বেধরক মারধর করে। এতে সহকারী শিক্ষক শাকিল আহম্মেদের একটি পা ভেঙে যায় ও ইমন চন্দ্র দাস গুরুতর আহত হয়। তারপর শিক্ষকদের আমগাইল নামক স্থান থেকে তানভীরের মোটরসাইকেল ও রাজনের মোটরসাইকেলে করে জোরপূর্বক ভরতুশি নামক নির্জন স্থানে ভয়ভীতি দেখিয়ে ২ ঘণ্টা আটকিয়ে রাখে। পরে এ ঘটনা এলাকায় জানাজানি হলে হামলাকারীরা তাদেরকে অসুস্থ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।
স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নেত্রকোণা সদর হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় আছেন।
উল্লেখ্য সম্প্রতি খিলা উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির অভিভাবক সদস্য নিবার্চন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে সাবেক সভাপতির পক্ষে নির্বাচিত সদস্য বেশী থাকায় তানভীর পরাজিত হবে। এ বিষয়টি জানার পর তানভীর, সুহেল, রাজনসহ ১৫-২০ জন তাদের উপর হামলা ও আটক করে রাখে।
এ বিষয়ে আটপাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, বিষয়টি আমি জেনেছি। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Side banner