Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নতুনভাবে স্বাগতা


দৈনিক পরিবার | পরিবার বিনোদন ডেস্ক জানুয়ারি ৬, ২০২৩, ০৩:৩০ পিএম নতুনভাবে স্বাগতা

নাটক, সিনেমা, উপস্থাপনা ও গানের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত স্বাগতা। শোবিজের সব মাধ্যমেই সরব তিনি। তবে অভিনয়ই বেশি করেন। অভিনেত্রী হিসেবে বেশি পরিচিতি পেয়েছেন। সম্প্রতি নতুন একটি সিনেমার শুটিং শেষ করেছেন। সিনেমার নাম দেয়ালের দেশ। পরিচালনা করেছেন মিশুক মনি।
স্বাগতা বলেন, এটুকু বলতে পারি নতুন সিনেমায় নতুনভাবে পাওয়া যাবে আমাকে। নতুন বছরে বউ শাশুড়ি নামে একটি ধারাবাহিক নাটকের শুটিং করেছেন। এই নাটকের শুটিং দিয়ে চলতি বছর শুরু করেছেন। তিনি বলেন, আমি একজন অভিনয়শিল্পী। অভিনয় ভালোবাসি। যে কোন চরিত্রের প্রতি আমার ভালোবাসা কাজ করে। অভিনয়ে বেশি পরিচিতি পেলেও ছোটবেলা থেকে গানও করেন স্বাগতা। ২০২৩ সালে গানে অনেক বেশি সময় দিতে চাইছেন তিনি। গানের প্রাকটিসও শুরু করে দিয়েছেন। তিনি বলেন, এ বছর প্রচুর গান করব। গানে অনেক সময় দেব। সেভাবেই নিজেকে প্রস্তুত করছি। অন্যদিকে ব্যক্তিজীবনে স্বাগতার বিচ্ছেদ হয়েছে। ফেলে আসা দিনের কথা মনে করে এই অভিনেত্রী বলেন, আমি এখন হ্যাপি। ভীষণ হ্যাপি। কেননা, নিজের মতো করে অভিনয় করতে পারছি, গান করতে পারছি, উপস্থাপনা করতে পারছি।
স্বাগতা আরও বলেন, যেখানে কমফোর্ট জোন নেই সেখানে কাজ করেও শান্তি নেই। সেজন্য সব সম্পর্ক শেষ হওয়ার পর সবার ভালোবাসায় ভালো আছি আমি। অনেক আরাম লাগছে এখন। কী কী পরিকল্পনা নিয়ে সামনে এগোচ্ছেন? এমন প্রশ্নের জবাবে স্বাগতা বলেন, কাজ করতে চাই। অভিনয় হোক, গান হোক আর উপস্থাপনা হোক, কাজ করতে চাই। গানে অনেক বেশি মনোযোগ দিতে চাই। নতুন বছরে স্বাগতা অভিনীত অসম্ভব সিনেমাটি মুক্তি পাবে। কিছু দিন আগে অসম্ভব সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। সরকারি অনুদানের এ সিনেমাটি পরিচালনা করেছেন অরুণা বিশ্বাস। যাত্রাপালার নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। স্বাগতা বলেন, অনেক ভালো একটি সিনেমা হবে। স্বাগতা নায়িকা হিসেবে প্রথম অভিনয় করেন শত্রু শত্রু খেলা সিনেমায়। নায়ক মান্না ছিলেন তার নায়ক। এরপর লাল মোরগের ঝুঁটি মুক্তি পায় গত বছর। এ ছাড়া পাপ পুণ্য সিনেমায় অতিথি চরিত্রে দেখা গেছে তাকে।
 

Side banner