Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

রাউজানে সুলভ মূল্যে মাংস দুধ ও ডিম বিক্রি


দৈনিক পরিবার | মিলন বৈদ্য শুভ এপ্রিল ৭, ২০২৪, ১০:১৯ পিএম রাউজানে সুলভ মূল্যে মাংস দুধ ও ডিম বিক্রি

‘মাননীয় প্রধানমন্ত্রীর উপহার-সুলভ মূল্যে প্রাণিজ পুষ্টির সমাহার’ এই প্রতিপাদ্য কে সামনে রেখে পবিত্র মাহে রমজান উপলক্ষে রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর পৃষ্ঠপোষকতায় রাউজান পৌরসভার ব্যবস্থাপনায় ও উপজেলা প্রাণীসম্পদ অধিদপ্তর এবং বৃহত্তর চট্টগ্রাম ডেইরি ফার্মারস ও পোল্ট্রি এসোসিয়েশনের সহযোগিতায় সুলভ মূল্যে গরুর মাংস, ড্রেসড ব্রয়লার মুরগি, ডিম ও দুধ বিক্রির কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
প্রতি কেজি গরুর মাংস ৬৫০ টাকা, কেজি প্রতি ড্রেসড ব্রয়লার ২৫০ টাকা, প্রতি ডজন ডিম ১০০ টাকা ও কেজি প্রতি দুধ ৭৫ টাকা করে বিক্রি করা হয়।
শনিবার (৬ এপ্রিল) রাউজান পৌরসভার ২নং ওয়ার্ডে এসব খাদ্যসামগ্রী বিক্রি করেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাব, উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের ভেটেরিনারি সার্জন ডাঃ জয়িতা বসু, থানার ওসি জাহিদ হোসেন, সহ সভাপতি কাউন্সিলর কাজী মোহাম্মদ ইকবাল, যুগ্ম সম্পাদক কাউন্সিলর আলহাজ্ব বশির উপজেলা খান, কাউন্সিলর আলমগীর আলী, ইরফান আহমেদ চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী. সাধারণ সম্পাদক নুরুন্নবী শাহজাহান, মহিলা কাউন্সিলর নাসিমা আকতার, বৃহত্তর চট্টগ্রাম ডেইরি ফার্মারস ও পোল্ট্রি এসোসিয়েশনের সভাপতি রিটন চৌধুরী।
উপস্থিত ছিলেন পৌর কৃষকলীগের সভাপতি আলী আজগর চৌধুরী, আওয়ামী লীগ নেতা মুসা আলম খান চৌধুরী, মুক্তিযোদ্ধা ইউসুফ চৌধুরী, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন চৌধুরী সহ অনেকে।
এবিএম ফজলে করিম চৌধুরী বলেন, সাধারণ ও মধ্যবিত্ত পরিবার যাতে স্বাচ্ছন্দ্যে পবিত্র রমজান মাসে খাদ্যসামগ্রী কিনে খেতে পারে তার জন্য এই উদ্েযাগ। রাউজান পৌরসভার ৯টি ওয়ার্ড ছাড়াও ধারাবাহিকভাবে রাউজানের ১৪টি ইউনিয়নেও এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে।

Side banner