Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মুকসুদপুরে উপজেলা প্রাথীদের মনোনয়নপত্র দাখিল


দৈনিক পরিবার | কাজী আশিক এপ্রিল ২৪, ২০২৪, ০৮:৪৮ পিএম মুকসুদপুরে উপজেলা প্রাথীদের মনোনয়নপত্র দাখিল

মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মোট ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধােেপ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২১ মে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ধাপের নির্বাচনে গত রবিবার (২১ এপ্রিল) ছিল মনোনয়নপত্র দাখিলের শেষদিন। উপজেলা নির্বাচন কার্যালয় থেকে জানা গেছে, উপজেলা চেয়ারম্যান পদে মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: কাবির মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এম,এম মহিউদ্দিন আহম্মদ মুক্তু মুন্সী, ড্রিমওয়ে গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও খান্দারপাড়া হলধর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কাশেম রাজ, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় উপ কমিটির সদস্য মো: কাইমুজ্জামান রানা।
ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মোহাম্মদ রবিউল ইসলাম, গোপালগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য ও মুকসুদপুর উপজেলা যুবলীগের আহব্বায়ক শাহরিয়ার কবির বিপ্লব, মুকসুদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: সুমন মুন্সী, বহুগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শিক্ষক সনজিত সরকার, বিশিষ্ট দলিল লেখক দুলাল হোসেন ও মুকসুদপুর উপজেলা যুবলীগের সদস্য মো: উজ্জল ফকির এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মুকসুদপুর উপজেলা মহিলা লীগের যুগ্ম আহব্বায়ক নাজমা বেগম, মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রেঞ্জুয়ারা বেগমের পুত্রবধু তানিয়া আক্তার ও রিনা বেগম।
মুকসুদপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো: জুয়েল আহম্মেদ জানান, নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২১ মে দ্বিতীয় ধাপে মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠু,শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করতে সকল প্রকার প্রস্তুতি গ্রহন করা হচ্ছে। মুকসুদপুর উপজেলার ১টি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন নিয়ে মুকসুদপুর উপজেলা পরিষদ গঠিত। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ২,৬০,৫৪২জন। এর মধ্যে পুরুষ ১,৩৩,৭৮৩ জন ও মহিলা ১,২৬,৭৫৯ জন।

Side banner