Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১

সাভানা রিসোর্ট পরিদর্শনে গোপালগঞ্জের জেলা প্রশাসক


দৈনিক পরিবার | মনির মোল্যা জুন ১০, ২০২৪, ০৯:১২ পিএম সাভানা রিসোর্ট পরিদর্শনে গোপালগঞ্জের জেলা প্রশাসক

সম্প্রতি আদালতের নির্দেশে ক্রককৃত সাবেক পুলিশ প্রধান বেনজির আহমেদের গোপালগঞ্জের সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক পরিদর্শন করেছেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।
সোমবার (১০ জুন) দুপুরে দুদুক, কৃষি ও মৎস্য কর্মকর্তাদের সাথে নিয়ে রিসোর্টে যান তিনি।  এরপর পুরো রিসোর্ট ঘুরে দেখেন কর্মকর্তারা।  
পরিদর্শন শেষে আনুষ্ঠানিকভাবে রিসিভার নিয়োগের কথা জানিয়ে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, দুর্নীতি দমন কমিশনের রুজুকৃত মামলায় স্পেশাল জজের রায়ের প্রেক্ষিতে সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কের সমস্ত কিছু ক্রক করা হয়েছে। ইতোমধ্যে দুর্নীতি দমন কমিশনকে সাথে নিয়ে সহকারী কমিশনার (ভূমি) এর সহযোগিতায় ক্রক আদেশটি জারি করা হয়েছে। আদালতের রায়ে কৃষি জমি ব্যবস্থাপনা ও রক্ষণাবেক্ষণের জন্য গোপালগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালকে রিসিভার নিয়োগ করা হয়েছে। এছাড়া পুকুর এবং জলাশয়গুলি ব্যবস্থাপনা ও রক্ষণাবেক্ষণের জন্য গোপালগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তাকে রিসিভার নিয়োগ করা হয়েছে। জেলা প্রশাসন তাদেরকে সার্বিক সহযোগিতা করবে।
তিনি আরো বলেন, রিসোর্টটি ঘুরে দেখলাম এখানে কি কি সুযোগ সুবিধা আছে। যেহেতু এটাকে শুধু ক্রক করা হয়নি, রক্ষণা-বেক্ষণ ও ব্যবস্থাপনার দ্বায়িত্ব দেয়া হয়েছে। সেহেতু এটাকে আমরা সচল করব। এখান থেকে যাতে রাজস্ব আয় হয়, মানুষের চিত্ত বিনোদনের সুযোগ হয় সে ব্যবস্থা করা হবে।

Side banner