Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

বাজিতপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে পুস্পস্তবক অর্পণ


দৈনিক পরিবার | বাজিতপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ২২, ২০২৩, ০৮:১৬ এএম বাজিতপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে পুস্পস্তবক অর্পণ

২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নবগঠিত বাজিতপুর উপজেলা আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি এক বিশাল র‌্যালীর আয়োজন করে। সংগঠনটির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ সহ হাজারো জনতা এই র‌্যালীতে অংশগ্রহণ করেন। র‌্যালী শেষে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয় এবং সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন বাজিতপুরের সন্তান, স্বেচ্ছাসেবক লীগের জাতীয় পরিষদ সদস্য শেখ রফিকুন্নবি সাথী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নজরুল ইসলাম খোকন, যুগ্ম আহবায়ক আমিনুল হক পারভেজ।
আগামী দিনে বিএনপি জামাতের যে কোন অপরাজনীতি মোকাবিলায় এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে জয়ী করার ক্ষেত্রে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী শক্তিশালী ভূমিকা রাখবেন বলে বক্তারা তাদের বক্তব্যে অঙ্গীকার করেন।
শেখ রফিকুন্নবি সাথী বলেন, স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাসিমের নির্দেশে কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেসবাহুল হোসেন সাচ্চু এবং সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর নেতৃত্বে তৃণমূলে সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে গত বছরের সেপ্টেম্বর মাসকে সাংগঠনিক মাস ঘোষণা করার মধ্য দিয়ে যে কার্যক্রম শুরু হয় তারই ফসল আজকে বাজিতপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এই বিশাল জনসমাগম। তিনি উপজেলার সকল ইউনিটের নেতৃবৃন্দ এবং অংশগ্রহণকারী জনতাকে ধন্যবাদ দিয়ে আগামী নির্বাচনে নৌকার পক্ষে সক্রিয় ভূমিকা রাখার আহবান জানান।

Side banner