Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

হোমনা স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা


দৈনিক পরিবার | মো: তপন সরকার, হোমনা: মার্চ ২৩, ২০২৩, ০৬:৫০ পিএম হোমনা স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা

কুমিল্লার হোমনা উপজেলা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (২২ মার্চ) বেলা ২ টার দিকে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান এর আয়োজনে স্থানীয় সংসদ সদস্যের রাজনৈতিক কার্যালয়ে এই কর্মীসভা নতুন সদস্য সংগ্রহ ও পুরনো সদস্য নবায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ও হোমনা পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য হুমায়ূন কবির মনির।
উদ্বোধনী অনুষ্ঠানে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জি এস সুমন সরকার এর সভাপতিত্বে ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. লিটন সরকার এর পরিচালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মাসরুল আলম মিলন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের জাতীয় পরিষদের সদস্য মনিরুজ্জামান পামেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার।
অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য হোমনা পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠা করতে হলে আমাদেরকে সৎ এবং সতর্ক থাকতে হবে। আমাদের ত্যাগ স্বীকার করতে হবে। একই সঙ্গে আমাদের মাঝে নীতি ও আদর্শ থাকতে হবে এবং দুর্নীতিমুক্ত থাকতে হবে। তবেই সমাজে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠা হবে।
তিনি আরো বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি দেশ বিদেশে অশান্তি সৃষ্টি করতে চাইবে। বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে প্রস্তুত থাকতে হবে। যেন কোনোভাবেই কোনো অপশক্তি দেশের উন্নয়নের ওপর আঘাত হানতে না পারে। সেই জন্য সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
শেষে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতারা উপজেলা পর্যায়ের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দদের মাঝে সদস্য নবায়ন কূপন বিতরণ করা হয়।

 

Side banner