Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএনপির আমলে দেশে দুইটি সরকার ছিল : আফজালুর রহমান বাবু


দৈনিক পরিবার | ময়মনসিংহ প্রতিনিধি জুন ১২, ২০২২, ১১:৪১ এএম বিএনপির আমলে দেশে দুইটি সরকার ছিল : আফজালুর রহমান বাবু

বিএনপির আমলে দেশে দুইটি সরকার ছিল। একটি খালেদা জিয়ার আরেকটি তারেক জিয়ার হাওয়া ভবন। যেখানে ওপেন টেন্ডার ভাগাভাগি হতো, দূর্নীতির নেতৃত্ব দেওয়া হতো। ২১ শে আগস্টে জননেত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টায় ২৪ জন আওয়ামী লীগ নেতাকর্মীকে হত্যা করে এবং জননেত্রী শেখ হাসিনা যখন গাড়িতে উঠেন তখনও গুলি করলে মাননীয় নেত্রীর বডিগার্ড নিজের বুকে গুলি নিয়ে আত্মাহুতি দিয়ে নেত্রীকে রক্ষা করেছেন। তারেক জিয়া লন্ডনে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তিনি তারেক জিয়াকে বলেন ষড়যন্ত্র না করে সাহস থাকলে দেশে এসে বিচারের মুখোমুখি হতে। ময়মনসিংহ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।
তিনি আরও বলেন, বাংলার ১৮ কোটি মানুষ সহ দক্ষিণাঞ্চলের ২৭ জেলার মানুষ পদ্মাসেতু উদ্বোধনের অপেক্ষায় অধীর আগ্রহে আছেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ২৫ জুন পৃথিবীর ১১তম দীর্ঘ সেতু উদ্বোধন করতে যাচ্ছেন। পদ্মাসেতু হওয়ায় বাংলাদেশের শত্রুদের গাত্রদাহ হচ্ছে। বিএনপির মির্জা ফখরুল সাহেব বলেন খালেদা জিয়া নাকি পদ্মাসেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। এ প্রসঙ্গে মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে তিনি বলেন, মিথ্যা কথা বলার শেষ পর্যায় থাকা উচিত। কিভাবে একের পর এক মিথ্যা কথা বলে যান। একবার বলেন খালেদা জিয়া নাকি মুক্তিযোদ্ধা। আবার বলেন তারেক জিয়া নাকি শিশু মুক্তিযোদ্ধা ছিল। এভাবে কথা বলে বিএনপি হাস্যরসের পার্টিতে পরিণত হয়েছে। পদ্মাসেতুর বিরুদ্ধে ষড়যন্ত্রকারী ডক্টর ইউনুস হিলারী ক্লিনটনকে যেসব ইমেইল পাঠিয়েছেন, সেগুলো আজ প্রকাশিত হয়ে গেছে। ৭০ বছর বয়সে তিনি আইন ভঙ্গ করে ব্যাংকের এমডি থাকতে চান। পদ্মাসেতুর নির্মাণ বন্ধ করতে তিনি দূর্নীতির ধুম্রজাল সৃষ্টি করেছেন। কানাডার আদালত বলেছে যে প্রকল্পে একটি টাকাও ছাড় হয়নি সে প্রকল্পে দুর্নীতি হয় কিভাবে! বিশ্বব্যাংকের অর্থায়ন বন্ধ করেও পদ্মাসেতু নির্মাণ বন্ধ করতে পারেনি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ করেছেন। তিনি সকলের নিকট মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া চান। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ রহমতে বেঁচে থাকলে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হবে।
ময়মনসিংহ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইঞ্জিনিয়ার রাজীবুল আলম বিপ্লব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীনুর রহমান সাগর এর সঞ্চালনায় পরাণগঞ্জ ইউনিয়নস্থ অমরিকাগঞ্জ কলেজ মাঠে শুক্রবার (১০ জুন) বিকাল ৩টায় সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত কর্মী সভায় এসব কথা বলেন তিনি।
এসময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আহমদ আলী আকন্দ, মহানগর আওয়ামী লীগ সহ সভাপতি মোরশেদ উল আলম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগ এর যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাড. এ বি এম নুরুজ্জামান খোকন, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্ডল, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবদুল আউয়াল মিন্টু, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, জেলা ছাত্রলীগ এর সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, মহানগর যুবলীগ নেতা রাফিউল আদনান প্রিয়ম, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আজিজুর রহমান ইমন, বোররচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সাব্বির প্রমুখ।

Side banner