Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

রংপুরে বিরোধের জেরে সংঘর্ষে আহত ৫, গ্রেফতার ২


দৈনিক পরিবার | মোঃ আফ্ফান হোসাইন আজমীর মার্চ ২৪, ২০২৪, ১২:২৩ এএম রংপুরে বিরোধের জেরে সংঘর্ষে আহত ৫, গ্রেফতার ২

রংপুর নগরীর মর্ডান মোড়ে গাড়ি পার্কিংয়ের চাঁদার ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধের জেরে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে।
সংঘর্ষের ঘটনায় শুক্রবার রাতে ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বি হোসেন বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের নামে মামলা দায়ের করেন। শনিবার ভোরে আশরতপুর এলাকা থেকে পুলিশ আশরতপুর কোটপাড়া এলাকার বাবু (৩৬) ও পলাশকে (২৭) দুই জনকে গ্রেফতার করে।  
পুলিশ ও স্থানীয়রা জানায়, গাড়ি পার্কিংয়ের চাঁদার টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে ২০২৩ সালের ১১ আগস্ট রাতে ১৫ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোক্তারুল ইসলাম বাবুকে মর্ডান মোড় এলাকায় কুপিয়ে আহত করা হয়। এ হামলার অভিযোগ উঠে তাজহাট থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিলন ও ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বি হোসেনের বিরুদ্ধে। এ ঘটনার জেরে শুক্রবার রাত সাড়ে ৯ টায় মর্ডান মোড়ে যুবলীগ নেতা বাবুর সমর্থকদের সাথে স্বেচ্ছাসেবক লীগ নেতা মিলন ও ছাত্রলীগ নেতা রাব্বির সমর্থকদের মাঝে সংঘর্ষ হয়। এ সময় আমজাদ হোসেন, আখতারুজ্জামান, আলতাব হোসেনসহ ৫ জন আহত হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কোন নেতাই চাঁদার টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষের ঘটনা স্বীকার করেননি।
তাজহাট থানার ওসি রবিউল ইসলাম বলেন, রাতে থানায় ছাত্রলীগের রাব্বি হোসেন বাদী হয়ে মামলা করলে ২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Side banner