Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

দেবহাটায় চুরি সন্ধেহে যুবককে নির্যাতন


দৈনিক পরিবার | ইব্রাহিম হোসেন এপ্রিল ২৬, ২০২৪, ০৯:১৯ পিএম দেবহাটায় চুরি সন্ধেহে যুবককে নির্যাতন

দেবহাটার জগন্নাথপুরে মাছ চুরির অপবাদে বিশ্বজিৎ ঘোষ নামের এক যুবককে রশি দিয়ে বেঁধে বেধড়ক মারপিটের অভিযোগ এনেছে তার পরিবার। বৃহস্পতিবার রাত ৩টার দিকে মারপিটের ঘটনাটি উপজেলার জগন্নাথপুর ঘোষপাড়া বিল এলাকায় ঘটেছে। আহত যুবক ওই গ্রামের অরবিন্দ ঘোষের ছেলে।
আহত বিশ্বজিৎ ঘোষ জানান, বৃহস্পতিবার রাতে ঘোষপাড়া সংলগ্ন বিলে গেলে বেজরআইট গ্রামের আবুল সরদারের ছেলে ঘের মালিক শরিফুল ইসলাম ও জগন্নাথপুর গ্রামের জবেদ চৌকিদারের ছেলে জহুরুল ইসলাম আমাকে ধরে চোরের অপবাদ দিয়ে মারপিট করে। পরে স্থানীয় ঘের মালিক রশিদ মোড়ল ও তার কর্মচারী শাহজান, আনার সহ কয়েকজন আমার হাত পা বেঁধে ব্যাপক মারপিট করে। তারা আমাকে দেশীয় অস্ত্র, লোহার রড, লাঠিসোটা দিয়ে মারপিট করে। আমার অবস্থা খারাপ দেখে আমার বাড়িতে খবর পাঠায়। পরে বাড়ির লোক এসে আমাকে নিয়ে যায়। কিন্তু দেশীয় অস্ত্রের খোঁচায় রক্ত ঝরা বন্ধ না হওয়া এবং আমার শারিরিক অস্থার অবনতি হওয়ায় শুক্রবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত ঘের মালিক আব্দুর রশিদ জানান, ছেলেটাকে অনেক বেশি মারপিট করা হয়েছে। আমি যাওয়ার পর কাউকে আর নতুন করে মারতে দেইনি। তার বিরুদ্ধে মারপিটের অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি এড়িয়ে যান।

Side banner