Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

হোমনায় ছেলের হাতে মা খুন, ঘাতক ছেলে গ্রেপ্তার


দৈনিক পরিবার | হোমনা (কুমিল্লা) প্রতিনিধি: এপ্রিল ১৭, ২০২৪, ০৯:৪৩ পিএম হোমনায় ছেলের হাতে মা খুন, ঘাতক ছেলে গ্রেপ্তার

কুমিল্লার হোমনায় ছেলের হাতে মা খুন হওয়ার অভিযোগ উঠেছে। উপজেলার নিলখী ইউনিয়নের লালবাগ গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম রায়জন নেছা (৭০)।
পুলিশ গতকাল বুধবার সকাল ১০ টার দিকে বসতঘর থেকে রায়জন নেছার লাশ উদ্ধার করেছে। ঘাতক ছেলে মো.আবুল হোসেন (৪৫) কে গ্রেপ্তার করা হয়েছে। নিহত রায়জন নেছা উপজেলার নিলখী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের লালবাগ গ্রামের মৃত মো. চাঁন মিয়ার স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক মো. আবুল হোসেন সৌদি আরব থেকে জেল খেটে বাড়িতে আসে এবং সে মানসিক প্রতিবন্ধী হয়ে যায়। মো. আবুল হোসেন মানসিক প্রতিবন্ধী হওয়ায় তাঁর স্ত্রী সালমা আক্তার তাকে ডিভোর্স দিয়ে চলে যান। এরপর থেকেই মায়ের সাথেই থাকতেন মো.আবুল হোসেন।
স্থানীয়রা আরো জানান, রাতে মা ছেলের দ্বন্দ্ব হয় সকালে ঘর তালাবদ্ধ করে বাজারে যায় ছেলে মো. আবুল হোসেন, বাজার থেকে এসে বাড়ির উঠানে ঘুরাঘুরি করছে।
এমনেতেই প্রতিবেশী একজন মহিলা ঘরের জানালা দিয়ে ঘরে উঁকি দিয়ে দেখেন মাটিতে পড়ে রয়েছে মায়ের নিথর দেহটি। কখন তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি তবে সকালের দিকে নিহতের লাশটি দেখা গেছে। ধারণা করা হচ্ছে মানসিক প্রতিবন্ধী মো. আবুল হোসেন মাকে মাথায় আঘাত করে হত্যা করেছে।
এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে মো. আবুল হোসেন কে আটক করা হয়েছে। পারিবারিক কলহের জেরে মাথায় জখম করিয়া হত্যা করিয়াছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে মামলা রুজু করা হবে।

Side banner