Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
সভাপতি জসিম সম্পাদক বিপ্লব

লক্ষ্মীপুর আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত


দৈনিক পরিবার | লক্ষ্মীপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০৮:৩৭ পিএম লক্ষ্মীপুর আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন সভাপতি ও রহমত উল্লাহ বিপ্লব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিনব্যাপী জেলা আইনজীবী সমিতি কার্যালয়ে ভোটগ্রহণ করা হয়।পরে দিবাগত রাত ২টার দিকে প্রধান নির্বাচন কমিশনার একেএম হুমায়ুন কবীর ফলাফল ঘোষণা করেন।
বিজয়ী সভাপতি জসিম জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং সাধারণ সম্পাদক বিপ্লব সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক।
নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি একেএম তৌহিদুর রহমান, মো. আবুল খায়ের, সহ-সম্পাদক ইমরান হোসেন মাছুম, মোহাম্মদ নুর হোসেন মিন্টু, পাঠাগার সম্পাদক নুর উদ্দিন সুজন, সাংস্কৃতিক সম্পাদক মো. জুলহাস, অডিটর তারেক আল আমিন রিশাদ, সদস্য- জামাল উদ্দিন, আবদুল আহাদ শাকিল পাটোয়ারী, আশিকুর রহমান, ইয়াহ ইয়া সোহাগ, আরিফুল ইসলাম ও আনোয়ার হোসাইন সুজন।
নবনির্বাচিত সভাপতি জসিম উদ্দিন বলেন, আমি সবসময় সহকর্মীদের পাশে ছিলাম। সবাইকে নিয়ে আগামিতেও ঐক্যবদ্ধ থাকবো। আমাকে নির্বাচিত আমি সবার প্রতি কৃতজ্ঞ।

Side banner