Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

জামালগঞ্জে নবাগত ইউএনও‍‍`র সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়


দৈনিক পরিবার | মো. শাহীন আলম এপ্রিল ৪, ২০২৪, ০২:০৫ পিএম জামালগঞ্জে নবাগত ইউএনও‍‍`র সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

জামালগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুশফিকীন নূর। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের হলরুমে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকতা মুশফিকীন নূর উপজেলা প্রশাসনের সার্বিক কর্মকাণ্ডে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। একই সাথে উপজেলাকে সকল ক্ষেত্রে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমান, সহ-সভাপতি শেরে আলম শেরু, সাধারণ সম্পাদক মো. জিয়াউর রহমান, সহ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক শাহীন আলম, কোষাধ্যক্ষ মো. বায়েজীদ বিন ওয়াহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিশ্বজিত রায়, দপ্তর সম্পাদক মহসিন কবির, সাহিত্য সম্পাদক নেহার দেবনাথ, নির্বাহী সদস্য, মো. ওয়ালী উল্লাহ সরকার, আব্দুল আহাদ, মো. আখতারুজ্জামান তালুকদার ও মো. সাইফ উল্লাহ সহ মো. দিল আহমেদ প্রমুখ।
এসময় উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা গত ২৭ মার্চ তিনি সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে যোগদান করার পর ৩ মার্চ জামালগঞ্জে যোগদান করেন। এর আগে তিনি সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিসিএস ৩৫ তম ব্যাচে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। তিনি হবিগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দা।

Side banner