Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

জকিগঞ্জ প্রেস ক্লাবের ঈদ পূণর্মিলনী


দৈনিক পরিবার | মো. হাবিবুর রহমান এপ্রিল ১৪, ২০২৪, ১০:৫৫ এএম জকিগঞ্জ প্রেস ক্লাবের ঈদ পূণর্মিলনী

সিলেট জেলার জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় জকিগঞ্জ কাস্টমস ঘাটে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবায়ের আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহসান হাবীব লায়েকের সঞ্চালনায় সকল সদস্যদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।
সভার শুরুতে পবিত্র কোরআনে পাক থেকে তেলাওয়াত করেন প্রেসক্লাবের সহ-সভাপতি রোটারিয়ান মাজহারুল ইসলাম জয়নাল ও ইসলামী সংগীত পরিবেশন করেন তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহমদ আল-মনজুর।
প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমানের স্বাগত বক্তব্যের মাধ্যমে উপস্থিতদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি জামাল আহমদ, কোষাধ্যক্ষ তারেক আহমদ, ক্রিড়া সম্পাদক লিমন তালুকদার, নির্বাহী সদস্য হাবিবুল্লাহ মিসবাহ, রায়হান আহমদ, সদস্য আব্দুস শহীদ শাকির, জাকির আহমদ, সাইফুর রহমানসহ জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্যরা।
জকিগঞ্জের সকল গণমাধ্যম কর্মীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহসান হাবীব লায়েক বলেন, পরিশ্রমী ও চ্যালেঞ্জজীয় পেশা হলো সাংবাদিকতা। মৃত্যু ভয় কারো বা রক্তচক্ষু উপেক্ষা করে সংবাদ পরিবেশন করা হলো সাংবাদিকতা। তাইতো সাংবাদিকদের বলা হয় জাতির বিবেক। আমাদের সকলেই ঐক্যবদ্ধভাবে সংবাদ পরিবেশনে আরও তৎপর হতে হবে।
সভার সমাপনী বক্তব্যে প্রেসক্লাবের সভাপতি জুবায়ের আহমদ বলেন, বস্তুনিষ্ট ও দায়িত্বশীল সাংবাদিকতা করতে হবে। জাতীয় স্বার্থে কথা বলতে হবে। কোন দলীয় বা ব্যক্তি স্বার্থে উদ্দেশ্য প্রণোদিত প্রতিবেদন করা উচিত নয়। এসব দিকে আমাদের সাংবাদিকদের সচেতন হতে হবে। আপনাদের অক্লান্ত পরিশ্রমে যেভাবে দিন দিন সংবাদ পরিবেশনের মাধ্যমে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সম্মান কুড়িয়েছেন তা ধরে রাখতে সকলের প্রতি আহ্বান জানাই। জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ জকিগঞ্জের গুরুত্বপূর্ণ সংবাদ প্রকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন এই জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। পরিশেষে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে দেশ-বিদেশে অবস্থানরত সকল মুসলিম উম্মাহর প্রতি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

Side banner